সব বলে দেব, তদন্ত শেষ হলে সব বলব

"সব বলে দেব, তদন্ত শেষ হলে সব বলব"

এখানে ক্লিক করে দেখুন ২৪ ঘণ্টাকে কী বললেন সুদীপ্ত সেন, এক্সক্লুসিভ ভিডিও

আদালত এজালস থেকে সবে বেরিয়ে আসছেন এই রাজ্যের সবচেয়ে বড় প্রতারক সুদীপ্ত সেন। সুদীপ্তকে দেখে মনেই হচ্ছিল না এতবড় একটা অপরাধ করেছেন। পুলিসের কড়া প্রহরায় তখন আদালত থেকে জেলের দিকে যাচ্ছেন। ২৪ ঘণ্টার প্রতিনিধি তখনই সারদা জালের মূল পাণ্ডাকে প্রশ্ন করলেন, কাকে কাকে টাকা দিয়েছিলেন? প্রশ্নটা শুনেই সোজা উত্তর সারদা কর্তার।

সুদীপ্ত বললেন, "সব বলে দেন, সব..। তদন্ত শেষে হলে সব বলব।" ২৪ ঘণ্টার প্রতিনিধি বললেন, 'সিওর বলবেন তো...'! সুদীপ্তর উত্তর, "সিওর, তদন্ত শেষ হলে সব বলব।" পুলিস তখন তাঁকে আরও দ্রুত বেগে নামিয়ে নিয়ে চলে গেল। সুদীপ্ত আর কিছু বলার সুযোগ পেলেন না।

সব বলে দেব মানে সুদীপ্ত কী বোঝালেন! উঠছে প্রশ্ন।

এর আগে সারদাকাণ্ডে সুদীপ্ত সেন সহ তিন জনের ১৮মে পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দেয় আদালত। দ্বিতীয় দফায় ৯ দিনের জন্য পুলিস হেফাজতে পাঠানো হয়েছে অভিযুক্তদের। সুদীপ্ত সেন, দেবিযানী মুখার্জি ও অরবিন্দ সিং চৌহানের পুলিসি হেফাজতের নির্দেশ দিল বিধাননগর আদালত।

পুলিসের তরফে সরকারি আইনজীবী বলেন, গোটা ঘটনায় আরও বিস্তারে জেরা বাকি রয়েছে তিনজনকেই। সেই আবেদনের ভিত্তিতে পুলিস হেফাজত মঞ্জুর করে আদালত। পুলিস চাইছে আরও নতুন কয়েকটি ধারা অভিযুক্তদের বিরুদ্ধে আরোপ করতে। তবে সেই বিষয়ে শুনানি ১৮ তারিখ হবে বলে জানিয়েছে বিচারপতি।





First Published: Thursday, May 09, 2013, 16:53


comments powered by Disqus