প্রধানমন্ত্রীর চেয়ারে বসলেন সুষমা স্বরাজ

একটা সামান্য ভুল তাতে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। কিছুক্ষণের জন্য দেশের প্রধানমন্ত্রীর আসনে বসে গেলেন সুষমা স্বরাজ! না না অস্থায়ী ভাবে নয়, ভুলবশত। লোকসভায় প্রধানমন্ত্রীর জন্য যে বসার জায়গা বরাদ্দ তাতে গিয়ে বসে পড়লেন বিরোধী দলনেত্রী সুষমা স্বরাজ। আসলে সকাল ১১.১৫ নাগাদ লোকসভা যখন প্রথমবারের জন্য মুলতবি হয় তখনই ঘটে ঘটনাটা।

Updated By: Aug 20, 2013, 02:21 PM IST

একটা সামান্য ভুল তাতে ঘটে গেল এক অদ্ভুত ঘটনা। কিছুক্ষণের জন্য দেশের প্রধানমন্ত্রীর আসনে বসে গেলেন সুষমা স্বরাজ! । না না, অস্থায়ী ভাবে নয় ভুলবশত। লোকসভায় প্রধানমন্ত্রীর জন্য যে বসার জায়গা বরাদ্দ তাতে গিয়ে বসে পড়লেন বিরোধী দলনেত্রী সুষমা স্বরাজ। আসলে সকাল ১১.১৫ নাগাদ লোকসভা যখন প্রথমবারের জন্য মুলতবি হয় তখনই ঘটে ঘটনাটা।
সুষমা খোঁজ নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিন্ডের।
ক দিন আগেই অস্ত্রোপচারের হয় শিন্ডের। শারীরিক অবস্থার খবর নিতে বিষয়ে সুষমা উঠে যান শিন্ডের সঙ্গে কথা বলতে। লোকসভায় শিন্ডে বসেন প্রধানমন্ত্রীর চেয়ারের পাশে। প্রধানমন্ত্রী ছিলেন না, তাই তার সিট খালি ছিল। সুষমা কথা বলতে বলতে বসে পড়েন সেই সিটে। পরে অবশ্য বুঝতে পেরে উঠে যান।
ঘটনার পর টুইটার, ফেসবুকে এই বিষয়ে বেশ কিছু মজার পোস্ট করা হয়।
এদিকে আজ লোকসভায় পেশ হল না খাদ্য নিরাপত্তা বিল। হই হট্টোগোলের জেরে লোকসভার অধিবেশন পণ্ড হল। দিনের মত মুলতুবি হয়ে যায় সংসদের অধিবেশন। বিরোধীদের প্রতিবাদে আজ দিনের শুরু থেকেই উত্তাল ছিল সংসদ।

.