টুইটারে আবার মানবিকতার নজির সুষমার!

এই তো দিন কয়েক আগের খবর। নব বিবাহিতা স্ত্রীর পাসপোর্ট হারিয়ে গিয়েছিল। তাই বাধ্য হয়ে একাই হানিমুন ট্রিপে বেরিয়ে পড়েন দিল্লির যুবক। তবে বুদ্ধি করে একটি কাজ তিনি করেছিলেন। প্লেনে বসার পরই স্ত্রীর ছবি পাশের সিটে সেঁটে একটি সেলফি তোলেন। সুষমা স্বরাজকে ট্যাগ করে সেই সেলফি টুইটারে শেয়ার করতেই কিস্তিমাত। সঙ্গে সঙ্গে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের হস্তক্ষেপ। স্ত্রীর ডুপ্লিকেট পাসপোর্ট রেডি।

Updated By: Aug 21, 2016, 11:26 AM IST
টুইটারে আবার মানবিকতার নজির সুষমার!

ওয়েব ডেস্ক : এই তো দিন কয়েক আগের খবর। নব বিবাহিতা স্ত্রীর পাসপোর্ট হারিয়ে গিয়েছিল। তাই বাধ্য হয়ে একাই হানিমুন ট্রিপে বেরিয়ে পড়েন দিল্লির যুবক। তবে বুদ্ধি করে একটি কাজ তিনি করেছিলেন। প্লেনে বসার পরই স্ত্রীর ছবি পাশের সিটে সেঁটে একটি সেলফি তোলেন। সুষমা স্বরাজকে ট্যাগ করে সেই সেলফি টুইটারে শেয়ার করতেই কিস্তিমাত। সঙ্গে সঙ্গে বিদেশমন্ত্রী সুষমা স্বরাজের হস্তক্ষেপ। স্ত্রীর ডুপ্লিকেট পাসপোর্ট রেডি।

এবার ছেলেকে দেখতে চেয়ে বিদেশমন্ত্রীকে টুইট করলেন সিঙ্গাপুর বাসিন্দা প্রবাসী ভারতীয় আরিফ রশিদ জারগার। অনেকদিন ধরে ঘুরেও তিনি তাঁর নাবালক ছেলে আলির জন্য পাসপোর্টটি জোগাড় করে উঠতে পারেননি। প্রয়োজনীয় নথিপত্র সঙ্গে থাকলেও সমস্যা মিটছিল না। দীর্ঘদিন ধরে ছেলেকে দেখতে না পেয়ে অধীর হয়ে উঠেছিলেন আরিফ। আর তখনই তিনি টুইট করেন সুষমা স্বরাজকে। কাতর আর্জি জানান বিদেশমন্ত্রীর কাছে, "দয়া করে কিছু করুন। আমার বাচ্চার পাসপোর্ট না পেলে ও এটা ভেবেই বড় হবে যে ওর বাবা হোয়াটসঅ্যাপ আর স্কাইপ-এ থাকে।" সঙ্গে সঙ্গেই নিজস্ব স্টাইলে উত্তর দেন বিদেশমন্ত্রী সুষমা। চেয়ে পাঠান সমস্ত প্রয়োজনীয় তথ্য,

 

.