তামিলনাড়ু বিধানসভায় ফের আস্থা ভোটের দাবিতে মাদ্রাজ হাইকোর্টে শশীকলার ভাইপো

Last Updated: Thursday, September 14, 2017 - 17:15
তামিলনাড়ু বিধানসভায় ফের আস্থা ভোটের দাবিতে মাদ্রাজ হাইকোর্টে শশীকলার ভাইপো

ওয়েব ডেস্ক:  এআইএডিএমকে শিবিবে অশান্তি তুঙ্গে। বিধানসভায় ফের আস্থা ভোট চাইল শশীকলা ঘনিষ্ঠ এআইএডিএমকে-র টি টি ভি দীনাকরণ গোষ্ঠী। বৃহস্পতিবার তারা আস্থা ভোট চেয়ে মাদ্রাজ হাইকোর্টেও আবেদনও করেছে। গত সপ্তাহে রাজ্যপাল বিদ্যাসাগর রাওয়ের সঙ্গে সাক্ষাত করে ফের বিধানসভায় আস্থা ভাট নেওয়ার আবেদন করেন দীনাকরণ।

এদিকে শশীকলা জেলে ‌যাওয়ার পর এখন চাপ বেড়ে গেছে ভাইপো দীনাকরণের ওপরে। সম্প্রতি দীনাকরণ ও শশীকলা ঘনিষ্ঠ বিধায়কদের দলের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কিন্তু তার পরেও নির্বাচন কমিশনের সঙ্গে সাক্ষাত করে এআইএডিএমকে-র সাধারণ সভার বৈঠককে বেআইনি বলে ঘোষণা করার দাবি করা হয়েছে। ফলে দলে এখন দীনাকরণকে নিয়ে অস্বস্তি তুঙ্গে।

এআইএডিএমকের ‌যে বৈঠকে শশীকলার পদকেই চ্যালেঞ্জ করা হয় সেই বৈঠকের কোনও বৈধতা নেই বলে দাবি করেছে দীনাকরণ শিবির। দীনাকরণ ঘনিষ্ঠ সব বিধায়কদের পক্ষ থেকে দাবি করা হয়েছে ‌যে তারও শীঘ্রই দলের পালটা একটি সাধারণ বৈঠক ডাকবেন। শুধু তাই নয় বুধবার দীনাকরণ এআইএডিএমকের হেডকোয়ার্টার সেক্রেটারির পদ থেকে মুখ্যমন্ত্রী পালানিস্বামীকে সরিয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন। পালানিস্বামী ও পনিরসেলভম শিবির ‌যেখানে একজোট হওয়ার চেষ্টা করছে সেখানে জটিলতা সৃষ্টি করছে দীনাকরণের তৎপরতা।

আরও পড়ুন-  আইফোনকে টেক্কা দেবে এই দেশীয় ফোনই!



First Published: Thursday, September 14, 2017 - 17:15
comments powered by Disqus