অমিত মিত্রর কল্পনাশক্তি ঊর্ব্বর, 'মতিভ্রম' মন্তব্যের জবাবে টাটা

অমিত মিত্রর মন্তব্যের পাল্টা জবাব দিলেন রতন টাটা। বৃহস্পতিবার টাটা বলেন, পশ্চিমবঙ্গের অর্থমন্ত্রীর রাগ ভিত্তিহীন।

Updated By: Aug 7, 2014, 10:22 PM IST
অমিত মিত্রর কল্পনাশক্তি ঊর্ব্বর, 'মতিভ্রম' মন্তব্যের জবাবে টাটা

নিউ দিল্লি: অমিত মিত্রর মন্তব্যের পাল্টা জবাব দিলেন রতন টাটা। বৃহস্পতিবার টাটা বলেন, পশ্চিমবঙ্গের অর্থমন্ত্রীর রাগ ভিত্তিহীন।

এ দিন টাটা টুইট করেন, আমি বাংলার শিল্পোন্নয়ন নিয়ে কোনও মন্তব্য করিনি। আমি শুধু সেটুকুই বলেছি যা বিমানবন্দর থেকে গাড়িতে রাজারহাট যাওয়ার পথে আমার চোখে পড়েছে। অমিত মিত্রর বক্তব্য সত্যিই আশ্বর্যজনক। উনি হয়তো মনে করেন আমি বোধবুদ্ধি হারিয়েছি। আমি খুশি হব উনি যদি আমাকে চোখে আঙুল দিয়ে আমাকে দেখিয়ে দেন কোন শিল্পোন্নয়ন আমার দৃষ্টি এড়িয়ে গেছে। যদি উনি না পারেন, তাহলে আমাকে বলতেই হবে ওনার কল্পনাশক্তি খুবই উর্বর।

রতন টাটার মতিভ্রম হয়েছে। তাই এই ধরনের কথা বলছেন। এমন মন্তব্য করেছিলেন রাজ্যের শিল্পমন্ত্রী অমিত মিত্র। শিল্পমন্ত্রীর দাবি, গতবছরই ওনার নিজের কোম্পানিই রাজ্যে বড় টাকা লগ্নি করার করার আর্জি জানিয়েছে। সেই খবর কেন রতন টাটার কাছে নেই তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন শিল্পমন্ত্রী। সঙ্গে শিল্পমন্ত্রী অমিত মিত্র রাজ্যের শিল্পে অগ্রগতির নানা দাবি করেন।

শিল্পে পশ্চিমবঙ্গের অগ্রগতির কোনও চিহ্ন দেখতে পাননি। গতকাল দু-বছর পর কলকাতায় এসে মন্তব্য করেন রতন টাটা। লেডিজ স্টাডি গ্রুপের একটি অনুষ্ঠানে যোগ দিতে এদিন কলকাতায় এসেছিলেন টাটা গোষ্ঠীর প্রাক্তন চেয়ারম্যান।

.