ধর্ষণে অভিযুক্ত তরুণ তেজপালের বিরুদ্ধে সমন , জারি লুক আউট নোটিস

Last Updated: Wednesday, November 27, 2013 - 12:04

সহকর্মীদের ধর্ষণে অভিযুক্ত তরুণ তেজপালের বিরুদ্ধে সমন জারি করল গোয়া পুলিস। সেই সঙ্গে তেজপালের বিরুদ্ধে লুক আউট নোটিসও জারি করা হয়েছে। অন্যদিকে, গোয়া পুলিসের কাছে গিয়ে নিজের বিবৃতি রেকর্ড (record statement) করলেন অভিযোগকারিনী।

আজ দুপুরেই এই কাণ্ডে তদন্ত কতদূর এগিয়েছে, তরুণ তেজপাল দোষী কি না, তা নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন গোয়ার মুখ্যমন্ত্রী মনোহর পারিকর। গোয়ার মুখ্যমন্ত্রী চাইছেন ফার্স্ট ট্র্যাক কোর্টে তরুণের বিচার হোক।

এদিকে আজ দুপুরে দিল্লি হাইকোর্টে তরুণ তেজপালের আগাম জামিনের আবেদনের শুনানি হবে। গতকাল দিল্লি হাইকোর্টে তরুণ তেজপালের আগাম জামিনের আবেদনের শুনানির কথা থাকলেও সেই শুনানি একদিন পিছিয়ে দেয় আদালত।

কিছুতেই যাতে তেজপাল অনুমতি ছাড়া দেশ ছাড়তে না পারেন সেই নির্দেশও দেওয়া হয়েছে। এমনকি যাতে লুকিয়ে তিনি দেশ ছাড়তে না পারেন সেই জন্য দেশের সব বিমনাবন্দরে সতর্ক করে রাখা হয়েছে। সব মিলিয়ে তরুণী সাংবাদিককে যৌন হেনস্থা ও ধর্ষণের ঘটনায় তরুণ তেজপালের ওপর চাপ ক্রমশ বাড়ছে।

তরুণ তেজপালের বিরুদ্ধে কয়েকদিন আগে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই পত্রিকারই এক তরুণী সাংবাদিক৷ অভিযোগ, গোয়ায় তহেলকার একটি অনুষ্ঠান চলাকালীন লিফটের মধ্যে টেনে নিয়ে গিয়ে ওই সহকর্মীর শ্লীলতাহানি করেন তরুণ তেজপাল। গোটা ঘটনা প্রকাশ্যে চলে আসার পরেই তেজপালের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া পুলিস।



First Published: Wednesday, November 27, 2013 - 11:51


comments powered by Disqus