পার্কিং লটে একের পর এক জ্বলছে ১৮টি বাইক, গাড়ি! সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিল পুলিসের

মঙ্গলবার রাতের ঘটনা। মদনগিরের  স্থানীয় বাসিন্দা ফোন করেন থানায়।

Updated: Nov 9, 2018, 02:56 PM IST
পার্কিং লটে একের পর এক জ্বলছে ১৮টি বাইক, গাড়ি! সিসিটিভি ফুটেজ দেখে গায়ে কাঁটা দিল পুলিসের

নিজস্ব প্রতিবেদন:  হয়তো বাজি পোড়াতে চেয়েছিলেন,  পারেননি।  তাই  দিওয়ালির রাতে পার্কিং লটে থাকা একের পর এক বাইক জ্বালিয়ে দিলেন মত্ত যুবক!

আরও পড়ুন: মধ্যরাতে প্রেমিকের সঙ্গে পুকুরপাড়ে বসে মদ্যপান, যোগ দেয়  আরও এক যুবক! দ্বাদশ শ্রেণির ছাত্রীকে যে অবস্থায় মিলল

পার্কিং লটে দাঁড়িয়ে রয়েছে একাধিক গাড়ি। তার মধ্যে দুচাকার যানই বেশি। আচমকাই এক যুবক ঢুকে পড়ে আবাসনের পার্কিং লটে। পা টলমল করছিল তারে। হাতে দেশলাই, তেল। হঠাত্ই দেখা গেল একের পর এক গাড়ি দাউ দাউ করে জ্বলছে। গোটা ঘটনাটি ধরা পড়ল সিসিটিভিতে।  দিল্লিতে মত্ত এক যুবক একসঙ্গে ১৮ টি বাইক জ্বালিয়ে দিল।  দিওয়ালির রাতে দিল্লির মদনগিরের এই ঘটনায় স্তম্ভিত পুলিসও।

মঙ্গলবার রাতের ঘটনা। মদনগিরের  স্থানীয় বাসিন্দা ফোন করেন থানায়।  জানান, এক যুবক মত্ত অবস্থায় গাড়িতে আগুন ধরাচ্ছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিস। ততক্ষণে অনেক গাড়িই পুড়ে ছাই।  পুলিশ এসে রাস্তার সিসিটিভি ফুটেজ দেখে হতবাক হয়ে যায়।  ফুটেজে দেখা যায়, এক মদ্যপ যুবক বাইকের ফুয়েল পাইপ খুলে তাতে আগুন লাগিয়ে দিচ্ছে। বাদ দিচ্ছে না গাড়িও। তবে দমকল কর্মীরা সময় মতো চলে আসায় বড় বিপদ এড়ানো গিয়েছে। ঘটনাস্থল থেকে একটি দেশি বন্দুক এবং কার্তুজ ভর্তি বাক্স উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: স্কুটির লুকিং গ্লাস পাশের গাড়িতে ঠোকা খাওয়ায়  পিছন থেকে একটা ডাক শোনেন স্কুলশিক্ষিকা, তারপরই প্রকাশ্যে...

তদন্তে নামে পুলিস। জানা যায়, ওই যুবকের নাম বিজয় শুক্লা। উত্তরাখণ্ডের এই যুবক মাদকাসক্ত। ওই ঘটনায় ৮ টি মোটর সাইকেল এবং ২ গাড়ি সম্পূর্ণ পুড়ে গিয়েছে। বাকি ৮টি গাড়ি এবং মোটরবাইক আংশিক পুড়ে গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।  ধৃতের বিরুদ্ধে জনগণের সম্পত্তি নষ্ট, অগ্নিসংযোগ-সহ একাধিক জামিন অযোগ্য ধারায় মামলা রুজু করা হয়েছে।