ভারতের অবস্থানে যাঁরা ভয় পেয়েছেন তাঁরাই প্রতিক্রিয়া জানাচ্ছেন, বললেন প্রতিরক্ষামন্ত্রী

বার্মায় অভিযান প্রসঙ্গে প্রতিরক্ষামন্ত্রী মনোহর পরিক্কর জানিয়েছেন, ভারতের অবস্থানে যাঁরা ভয় পেয়েছেন তাঁরাই প্রতিক্রিয়া জানাচ্ছেন। মনিপুরে কনভয়ে হামলার পর সেনাবাহিনীর পাল্টা অভিযানে মৃত্যু হয়েছে ৩৮জন জঙ্গির। বায়ুসেনার সাহায্য নিয়ে মায়ানমার সরকারের সঙ্গে ওই যৌথ অভিযান চালায় সেনাবাহিনী।

Updated By: Jun 11, 2015, 03:06 PM IST
ভারতের অবস্থানে যাঁরা ভয় পেয়েছেন তাঁরাই প্রতিক্রিয়া জানাচ্ছেন, বললেন প্রতিরক্ষামন্ত্রী

ওয়েব ডেস্ক: বার্মায় অভিযান প্রসঙ্গে প্রতিরক্ষামন্ত্রী মনোহর পরিক্কর জানিয়েছেন, ভারতের অবস্থানে যাঁরা ভয় পেয়েছেন তাঁরাই প্রতিক্রিয়া জানাচ্ছেন। মনিপুরে কনভয়ে হামলার পর সেনাবাহিনীর পাল্টা অভিযানে মৃত্যু হয়েছে ৩৮জন জঙ্গির। বায়ুসেনার সাহায্য নিয়ে মায়ানমার সরকারের সঙ্গে ওই যৌথ অভিযান চালায় সেনাবাহিনী।

জঙ্গিরা আরও বড় হামলা চালাতে পারে, গোয়েন্দা সূত্রে এই খবর পেয়ে পাল্টা অভিযানে নামে সেনাবাহিনী। মঙ্গলবার ভোরে নাগাল্যান্ড-মনিপুর-মায়ানমার সীমান্তে এবং মায়ানমারে ঢুকে যৌথ অভিযান চালানো হয়। এই অভিযানের ফলে বড় হামলা ঠেকানো সম্ভব হল বলে দাবি করেছে সেনা। এর জেরে নড়েচড়ে বসেছে পাকিস্তান। তীব্র প্রতিক্রিয়া জানানো হয়েছে বিদেশমন্ত্রকের তরফে। তবে পাকিস্তানের মন্তব্যে কড়া ভাষায় আক্রমণ করেছে ভারতও।

.