প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কথাই ছিল না বসুন্ধরা রাজের, দাবি রাজস্থানের মুখ্যমন্ত্রীর দফতরের

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চাননি! শনিবার এ কথা অবশ্য সম্পূর্ণ অস্বীকার করলেন বসুন্ধরা রাজে। সাফ জানালেন এ সবই মিডিয়ার তৈরি করা গুজব।

Updated By: Jun 27, 2015, 07:02 PM IST
 প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কথাই ছিল না বসুন্ধরা রাজের, দাবি রাজস্থানের মুখ্যমন্ত্রীর দফতরের

ওয়েব ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চাননি! শনিবার এ কথা অবশ্য সম্পূর্ণ অস্বীকার করলেন বসুন্ধরা রাজে। সাফ জানালেন এ সবই মিডিয়ার তৈরি করা গুজব।

রাজস্থানের মুখ্যমন্ত্রীর দফতর থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে ''কিছু চ্যানেল লাগাতার মিথ্যে কথা প্রচার করে চলেছে। মিডিয়াকে অনুরোধ করছি তারা যেন ক্রস চেক করে তারপরেই খবর প্রকাশ করে। মুখ্যমন্ত্রী (বসুন্ধরা রাজে) শুধুমাত্র নীতি আয়োগের বৈঠকে যোগ দিতেই দিল্লি এসেছিলেন। সেখানে কারোর সঙ্গেই তাঁর বিশেষ সাক্ষাতের কথা ছিল না। উনি জয়পুর ফিরে এসেছেন।''

অন্যদিকে সূত্রে খবর ছিল, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহের সঙ্গে সাক্ষাৎ করতে চেয়েছিলেন রাজে। কিন্তু, বিজেপি আর চায়নি ললিতগেট বিতর্কে প্রধানমন্ত্রীর নামও জড়িয়ে পড়ুক। তাই বসুন্ধরার অনুরোধ খারিজ করা হয়েছে।

ললিতগেট বিতর্কে ইতিমধ্যেই বসুন্ধরা রাজেকে ক্লিনচিট দিয়েছে তাঁর দল। রাজধানীতে নীতি আয়োগের গুরুত্বপূর্ণ বৈঠকে দেখাও মিলেছে রাজের।

সূত্রে খবর, শুক্রবার বসুন্ধরা রাজের সই সম্বলিত ললিত মোদীর বহু বিতর্কিত অভিবাসন নথি খুঁটিয়ে দেখে কেন্দ্র। কেন্দ্রের দাবি সেখানে কোনও বেনিয়মই নেই।

 

.