হাসপাতালে ভর্তি প্রাণ

বলিউডের প্রখ্যাত অভিনেতা প্রাণের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এমন কথাই জানালেন ডাক্তাররা। গত শুক্রবার মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্টের সমস্যায় ভর্তি করা হয় বলিউডের কিংবদন্তি এই খলনায়ককে। এরপর গত দুদিন ধরে তাঁর শারীরিক অবস্থা নিয়ে নানা গুজব ওঠে। সেইসব গুজব সরিয়ে রেখে ডাক্তাররা জানিয়ে দেন ভয়ের কিছু নেই প্রাণ ভালই আছেন।

Updated: Nov 19, 2012, 12:19 PM IST

বলিউডের বিখ্যাত অভিনেতা প্রাণের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে, এমন কথাই জানালেন ডাক্তাররা। গত শুক্রবার মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে শ্বাসকষ্টের সমস্যায় ভর্তি করা হয় বলিউডের কিংবদন্তি এই খলনায়ককে। এরপর গত দুদিন ধরে তাঁর শারীরিক অবস্থা নিয়ে নানা গুজব ওঠে। সেইসব গুজব সরিয়ে রেখে ডাক্তাররা জানিয়ে দেন ভয়ের কিছু নেই প্রাণ ভালই আছেন।
৯২ বছরের এই অভিনেতাকে হাসপাতালে দেখতে বলিউডের অনেকেই আসেন। এশিয়ার সেরা ২৫ জন অভিনেতার তালিকায় থাকা প্রাণের দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন বলিউডের বিভিন্ন অভিনেতারা। ভারতীয় সিনেমায় অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে ২০০১-এ তাঁকে ভারত সরকার পদ্ম ভূষণ সম্মাণে ভূষিত করে। সাড়ে তিনশোর বেশি সিনেমায় অভিনয় করেন তিনি। তাঁর মধ্যে ডন, জঞ্জির, আঁশু বন গেয়া ফুলের মত অবিস্মরণীয় সিনেমা রয়েছে।

Tags: