স্কুল ছাত্রদের পিঠের উপর দিয়ে হেঁটে গেলেন রাজকোটের বিজেপি প্রার্থী

Last Updated: Monday, March 24, 2014 - 15:12

নরেন্দ্র মোদীর গুজরাতে এক বিজেপি প্রার্থী স্কুল ছাত্রদের পিঠের উপর দিয়ে হেঁটে গেলেন। লোকসভা নির্বাচনে রাজকোট থেকে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন মোহন কুন্ডরিয়া। শনিবার স্কুল ছাত্রদের পিঠের উপর দিয়ে তাঁর হেঁটে যাওয়ার ভিডিও হোয়াটসঅ্যাপ-এর মাধ্যমে ছড়িয়ে যাওয়ার পর আপাতত ভাইরালে পরিণত হয়েছে। আর এই ভিডিও প্রকাশ্যে আসার পর শুরু হয়েছে বিতর্ক।

রাজকোটে স্বামী নারায়ণ মন্দিরে একটি যোগ কর্মশালা চলাকালীন এই ভিডিওটি তোলা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে বেশ হাসি মুখেই এই বিজেপি প্রার্থী ছোট ছোট স্কুল ছাত্রদের পিঠের উপর দিয়ে হেঁটে যাচ্ছেন। যদিও মোহন কুন্ডরিয়া জানিয়েছেন তিনি নাকি আসলে ওই ছাত্রদেরই সাহায্য করতে চেয়ে ছিলেন। ওই ছাত্ররা নিজেদের শক্তির প্রদর্শন করার জন্য তাঁকে নিজেদের পিঠের উপর দিয়ে হেঁটে যেতে অনুরোধ করে। তাই নাকি তিনি ওই কিশোরদের পিঠের উপর দিয়ে হেঁটেছেন।

নিজের পিঠ বাঁচাতে কুন্ডরিয়ার মন্তব্য ``আমি সহানুভূতিহীন নই। কোনও দিনও কাউকে শারীরিকভাবে আঘাত করেনি। যোগ ব্যায়ামের মাধ্যমে তাদের শারীরিক ও মানসিক ক্ষমতা কতটা বৃদ্ধি পেয়েছে সেটাই ওই ছাত্ররা দেখাতে চেয়েছিল। আমাকে ওরা অনুরোধ করেছিল ওদের পিঠের উপর দিয়ে। আমি শুধু ওদের সাহায্য করতে চেয়েছিল।``

সোশ্যাল মিডিয়া গুলোতে এই নিয়ে সমালোচনার ঝড় বয়ে গেছে।



First Published: Monday, March 24, 2014 - 15:12


comments powered by Disqus