‘লাইম লাইটে’ আসতেই তাঁর স্বামীকে ফাঁসাচ্ছেন ‘দঙ্গল’ কন্যা জায়রা, দাবি

‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত জায়রা ওয়াসিম-এর শ্লীলতাহানির অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। জায়রার সঙ্গে ‘অসভ্যতার’ অভিযোগে এবার ৩ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্ত বিকাশ সচদেবকে। অর্থাত আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত পুলিস হেফাজতে থাকবেন বিকাশ। যা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। কিন্তু, জায়রার শ্লীলতাহানি নিয়ে যখন তোলপাড় হচ্ছে, তখন স্বামীর সমর্থনে এগিয়ে এলেন বিকাশের স্ত্রী দিব্যা সচদেব।

Updated By: Dec 11, 2017, 05:58 PM IST
‘লাইম লাইটে’ আসতেই তাঁর স্বামীকে ফাঁসাচ্ছেন ‘দঙ্গল’ কন্যা জায়রা, দাবি

নিজস্ব প্রতিবেদন : ‘সিক্রেট সুপারস্টার’ খ্যাত জায়রা ওয়াসিম-এর শ্লীলতাহানির অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। জায়রার সঙ্গে ‘অসভ্যতার’ অভিযোগে এবার ৩ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে অভিযুক্ত বিকাশ সচদেবকে। অর্থাত আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত পুলিস হেফাজতে থাকবেন বিকাশ। যা নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। কিন্তু, জায়রার শ্লীলতাহানি নিয়ে যখন তোলপাড় হচ্ছে, তখন স্বামীর সমর্থনে এগিয়ে এলেন বিকাশের স্ত্রী দিব্যা সচদেব।

আরও পড়ুন : মধুবালা থেকে পাকিস্তানি আসমা, কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার 

তাঁর দাবি, বিকাশের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ করেছেন ‘দঙ্গল’ কন্যা জায়রা ওয়াসিম। তাঁর স্বামী নির্দোষ। ইচ্ছাকৃত তাঁকে ফাঁসানো হচ্ছে বলেও দাবি করেন অভিযুক্ত বিকাশ সচদেবের স্ত্রী। শুধু তাই নয়, ‘জনপ্রিয়তা’ পেতেই জায়রা ওয়াসিম ওই ধরনের অভিযোগ করছেন বলেও দাবি বিকাশের স্ত্রীর।

দিব্য সচদেব আরও বলেন, মামার মৃত্যুর খবর পাওয়ার পর দিল্লি থেকে তাঁর স্বামী ফিরছিলেন। ক্লান্ত থাকায় তিনি কম্বল দেওয়ার কথা বলেন। ঘুমোতে চাইছিলেন তিনি। কিন্তু, তাঁর স্বামীর বিরুদ্ধে জায়রা যে ধরনের অভিযোগ করেছেন, তাতে তিনি অবাক হয়েছেন বলেও মন্তব্য করেন অভিযুক্তের স্ত্রী। তাঁর স্বামীকে ইচ্ছাকৃত ফাঁসানো হচ্ছে বলেও অভিযোগ করেন দিব্যা সচদেব।

অন্যদিকে জায়রা জানিয়েছেন, দিল্লি থেকে মুম্বই যাচ্ছিলেন তিনি। বিমান ছাড়ার কিছু পর থেকেই অসভ্যতা শুরু করে দেন বিকাশ সচদেব নামে ওই ব্যক্তি। অভিযোগ, প্রথমে সিটের পাশে হাত রাখার জায়গায় নিজের পা তুলে দেন অভিযুক্ত। প্রতিবাদ করায় তিনি বলেন, বিমানযাত্রার ধকলে তিনি ক্লান্ত, তাই বিশ্রাম নেওয়ার জন্য সেখানে পা তুলে রেখেছেন। বিমানে থাকা কেবিন ক্রু'রাও তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ অভিনেত্রীর।

.