সঠিক সময়ে মুখ খুলব, ফিক্সিং বিতর্কে বললেন ধোনি

সঠিক সময়ে মুখ খুলব, ফিক্সিং বিতর্কে বললেন ধোনি

Tag:  spot-fixing Dhoni
সঠিক সময়ে মুখ খুলব, ফিক্সিং বিতর্কে বললেন ধোনিঅবশেষে স্পট ফিক্সিং কাণ্ড নিয়ে মুখ খুললেন মহেন্দ্র সিং ধোনি। তবে শুধুমাত্র মুখ খুললেন না। বেশ কৌশলে কিছু না বলেও আসলে বোমা ফাটালেন। চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেল ইংল্যান্ডে পা দেওয়ার পর ভারতীয় অধিনায়ক জানালেন, স্পট ফিক্সিং নিয়ে সময়মতোই এই প্রসঙ্গে সব প্রশ্নের উত্তর দেবেন তিনি।

আজ বার্মিংহামে চ্যাম্পিয়নস ট্রফি নিয়ে এক সাংবাদিক সম্মেলনে অংশগ্রহণ করেছিলেন ক্যাপ্টেন কুল। প্রত্যাশিত ভাবেই স্পট ফিক্সিং কাণ্ড নিয়ে ফের প্রশ্নের মুখোমুখি হতে হয় তাঁকে। এর আগে দেশের মাটিতে এই প্রসঙ্গে মুখে কুলুপ আঁটার জন্য তীব্র সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল মাহিকে। আজ অবশ্য সেই ভুল করলেন না। ধোনিচিত ভঙ্গীমাতেই ব্রিটিশ সংবাদমাধ্যমেকে সরাসরি জানালেন, ``ভারতীয় মিডিয়াকেই এই নিয়ে কোনও উত্তর দিইনি আমি। আপনাদেরও এই প্রসঙ্গে উত্তর দেওয়ার কোনও কারণই দেখছি না।`` সঙ্গে একথাও বলেন, স্পট ফিক্সিং কাণ্ডে ভারতীয় ক্রিকেটের ভাবমূর্তিতে কালির দাগ লাগেনি।

তবে এইটুকু বলেই চুপ থাকেননি তিনি। সাংবাদিকদের আশ্বস্ত করে জানালেন যথা সময়ে স্পট ফিক্সিং নিয়ে যাবতীয় প্রশ্নের উত্তর দেবেন তিনি।

তবে আজ সাংবাদিক সম্মেলনে মাহী জোর গলায় দাবি করলেন আইপিএলে গড়াপেটা ভারতীয় ক্রিকেটের ভাবমূর্তিতে বিন্দুমাত্র চির ধরাতে পারেনি। তার সঙ্গেই তিনি জানিয়েছেন চ্যাম্পিইয়নস ট্রফিতে ভারতের ভাল পারফর্মেন্সের ব্যাপারে তিনি আশাবাদী।

বোর্ড সভাপতি শ্রীনি এখন বিসিসিআইয়ের মধ্যেই একঘরে। তাঁর অপসারণের দাবিতে গলা মিলিয়েছে বিভিন্ন রাজনৈতিক দল। তাঁর আস্তাভাজনরাও ধীরে ধীরে বিরোধী শিবিরের দিকে ঝুঁকছেন। শ্রীনিবাসনের ব্লু আইড বয় ধোনিও কি তবে বিপদের সময়ে তাঁকে ত্যাগ করবেন? আজকে ধোনির সাংবাদিক সম্মেলনের পরে এই গুঞ্জন কিন্তু তীব্র হয়েছে।











First Published: Thursday, May 30, 2013, 17:59


comments powered by Disqus