‘পাথরের জবাব দেব একে-৪৭ এর বুলেটে’; হুমকি প্রাক্তন বিজেপি বিধায়কের, দেখুন ভিডিও

বিজেপিতে থাকাকালীন ভরতপুর জেলার কামান বিধানসভা আসন থেকে জিতে বিধায়ক হয়েছিলেন জগত্

Updated By: Jan 12, 2019, 04:59 PM IST
‘পাথরের জবাব দেব একে-৪৭ এর বুলেটে’; হুমকি প্রাক্তন বিজেপি বিধায়কের, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বেঁফাস মন্তব্য করে এখন বিতর্কে রাজস্থানের বহুজন সমাজ পার্টি নেতা ও বিজেপির প্রাক্তন বিধায়ক জগত্ সিং। প্রাক্তন কংগ্রেস নেতা নটবর সিংয়ের ছেলে জগতের বিরোধীদের হুমকি, হামলা হলে একে-৪৭ দিয়ে মোকাবিলা করব। সেই বক্তব্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

আরও পড়ুন-কলকাতায় হিন্দের পর অশোকাতেও বন্ধ হল 'দ্যা অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার'-এর শো

কী হয়েছিল আসলে? গত ৯ জানুয়ারি মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন জগত্ সিং। রাজস্থানের রামগড় বিধানসভার উপনির্বাচনে তিনি এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন। মনোনয়নপত্র দাখিল করার আগে সমর্থকদের চাঙ্গা করতে তিনি জ্বালাময়ী বক্তব্য রাখেন। তখনই খেই হারিয়ে ফেলেন তিনি।

কী বলেছিলেন জগত্ সিং? ভিডিওতে দেখা যাচ্ছে, জগত্ সিং বলছেন, ‘এলাকার ২০০ ছেলে যখন বিপদে পড়েছিল তখন কোথায় ছিল বিজেপি? আমি গিয়েছিলাম ওদের বাঁচাতে। কোনও ভাবেই আমি লড়াই থেকে পালাতে চাই না। যদি গুলি চলে তাহলে প্রথম গুলিটা আমিই খাব। মোদী কিংবা বসুন্ধরা রাজে বা অশোক গেহলট-যারই লোক হোক না কেন, পাথরের জবাব আমি একে-৪৭ এর বুলেটে দেব।’

আরও পড়ুন-৩৮-৩৮ আসনে লড়বেন মায়াবতী-অখিলেশ, কংগ্রেসকে ‘গিফট’ অমেঠি-রায়বেরিলি

বসপা নেতার ওই বক্তব্য রাজ্যে আলোড়ন তুলেছে। এনিয়ে বিজেপি নেতা রাজেন্দ্র রাঠোর বলেন, ‘জগত্ সিংয়ের ওই ধরেনর মন্তব্যের নিন্দা করছি। জগত্ সিং যখন বিজেপিতে ছিলেন সে সময় মোদীজির সুখ্যাতি করতেন। হঠাত্ করেই বিজেপি ত্যাগ করে বসপা-তে যোগ দেন। আমি নিশ্চিত ওকে রামগড়ের মানুষ প্রত্যাখান করবেন।‘

উল্লেখ্য, বিজেপিতে থাকাকালীন ভরতপুর জেলার কামান বিধানসভা আসন থেকে জিতে বিধায়কও হয়েছিলেন জগত্। সম্প্রতি তিনি গেরুয়া শিবির ছেড়ে বসপাতে যোগ দেন।

.