বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন, গ্রেফতার প্রাক্তন স্বামী

পশ্চিম বর্ধমান জেলা লাগোয়া ঝাড়খন্ডের জামতাড়া জেলা থেকে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর ধর্ষণের খবর। প্রাক্তন স্ত্রীকে বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন করল প্রাক্তন স্বামী। ঘটনায় প্রাক্তন স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। 

Updated: Nov 9, 2018, 01:44 PM IST
বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন, গ্রেফতার প্রাক্তন স্বামী

নিজস্ব প্রতিবেদন: পশ্চিম বর্ধমান জেলা লাগোয়া ঝাড়খন্ডের জামতাড়া জেলা থেকে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর ধর্ষণের খবর। প্রাক্তন স্ত্রীকে বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর গোপনাঙ্গে লাঠি ঢুকিয়ে খুন করল প্রাক্তন স্বামী। ঘটনায় প্রাক্তন স্বামীকে গ্রেফতার করেছে পুলিস। 

পুলিস জানিয়েছে, গত বুধবার রাতে কালীপুজো উপলক্ষ্যে স্থানীয় পালা দেখতে গিয়েছিলেন ওই মহিলা। তখনই তাঁকে তুলে পাশের মাঠে নিয়ে যায় তাঁর প্রাক্তন স্বামী। সঙ্গে ছিল প্রাক্তন স্বামীর ২ বন্ধুও। তিন জনে মিলে ধর্ষণের পর মহিলার যৌনাঙ্গে লাঠি ঢুকিয়ে অত্যাচার চালানো হয় বলে অভিযোগ। 

সেভাবেই সারা রাত মাঠে পড়েছিলেন ওই মহিলা। সকালে মহিলার কান্না শুনতে পেয়ে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান আত্মীয়রা। সেখান থেকে জামতাড়া হাসপাতালে নিয়ে গেলে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা। 

টিকিট না পেয়ে প্রকাশ্যে কাঁদলেন বিজেপির এই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী

স্থানীয়রা পুলিসকে জানিয়েছেন, সকালে উদ্ধার করার সময় মহিলার সংজ্ঞা ছিল। তখন তিনি জানিয়েছেন তাঁকে ধর্ষণ করেছে তার প্রাক্তন স্বামী ও তার ২ বন্ধু। পুলিসের তরফে জানানো হয়েছে, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি ২ জনের খোঁজে তল্লাসি চলছে।