গণধর্ষণ তারপর অকথ্য অত্যাচার, প্রাণ বাঁচাতে নগ্ন অবস্থায় তিন তলা থেকে ঝাঁপ তরুণীর

পুলিস জানিয়েছে, স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার সন্ধেবেলায় অ্যাপার্টমেন্টে দুই ব্যক্তির সঙ্গে ওই তরুণীকে দেখা যায়। এর পর রাতে মহিলার চিত্কারও শোনা যায়। সকালে স্থানীয়রা দেখেন, নগ্ন অবস্থায় বেহুঁশ হয়ে পড়ে রয়েছেন ওই তরুণী

Updated By: Oct 21, 2018, 06:33 PM IST
গণধর্ষণ তারপর অকথ্য অত্যাচার, প্রাণ বাঁচাতে নগ্ন অবস্থায় তিন তলা থেকে ঝাঁপ তরুণীর
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন:  প্রথমে ধর্ষণ। এর পর অকথ্য অত্যাচার। প্রাণ বাঁচাতে নগ্ন অবস্থায় তিন তলা ছাদ থেকে ঝাঁপ মারলেন এক তরুণী। ঘটনাটি ঘটেছে শনিবার জয়পুরের মোহানা এলাকায়। ওই তরুণী গুরুতর জখম অবস্থায় জয়পুরিয়া হাসপাতালে চিকিত্সাধীন।

পুলিস জানিয়েছে, স্থানীয় বাসিন্দাদের দাবি, শুক্রবার সন্ধেবেলায় অ্যাপার্টমেন্টে দুই ব্যক্তির সঙ্গে ওই তরুণীকে দেখা যায়। এর পর রাতে মহিলার চিত্কারও শোনা যায়। সকালে স্থানীয়রা দেখেন, নগ্ন অবস্থায় বেহুঁশ হয়ে পড়ে রয়েছেন ওই তরুণী। পুলিসের অনুমান, তিন তলা থেকে ঝাঁপ দিয়ে প্রাণ বাঁচানোর চেষ্টা করে ২৩ বছর বয়সী ওই নেপালি তরুণী।

আরও পড়ুন- স্টেশনে লাইন পার হতে গিয়ে ট্রেনের তলায় যুবক, কীভাবে বাঁচলেন? ভিডিও দেখলে শিউরে উঠবেন

তরুণীর বয়ান অনুযায়ী, তাঁকে গণধর্ষণ করা হয়। পাশাপাশি নির্মম ভাবে অত্যাচার চালায় অভিযুক্তেরা। তদন্তে নেমে পুলিস দুই অভিযুক্ত লোকেশ সাইনি (১৯) এবং কমল সাইনি (২৪)-কে গ্রেফতার করেছে। পুলিস জানিয়েছে, ওই তরুণীর মেডিকেল পরীক্ষা করা হয়েছে। এই ঘটনার সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা তা তদন্ত করে দেখে হচ্ছে।

.