Z প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়া হল যোগী আদিত্যনাথকে

এবার Z প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্পেশাল সিকিউরিটি গ্রেুপ(SSG)-র কম্যান্ডো এবং পুলিস আধিকারিকরা থাকবেন তাঁর নিরাপত্তা বলয়ে।

Updated By: Mar 30, 2017, 08:40 PM IST
Z প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা দেওয়া হল যোগী আদিত্যনাথকে

ওয়েব ডেস্ক : এবার Z প্লাস ক্যাটাগোরির নিরাপত্তা ব্যবস্থা দেওয়া হল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে। কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্পেশাল সিকিউরিটি গ্রেুপ(SSG)-র কম্যান্ডো এবং পুলিস আধিকারিকরা থাকবেন তাঁর নিরাপত্তা বলয়ে।

আরও পড়ুন- নতুন গাড়়ি কিনছেন? সুপ্রিম কোর্টের এই রায়টি দেখে নিন আগে...

সূত্রের খবর, সাংসদ হিসেবে এতদিন Y ক্যাটাগরির নিরাপত্তা পেতেন আদিত্যনাথ। তবে, এবার তিনি মুখ্যমন্ত্রী। আর তাই তাঁর নিরাপত্তার দিকে বিশেষ নজর দেওয়া হয়েছে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী হিসেবে আদিত্যনাথ দিন কয়েক আগেই মসনদে বসেছেন তিনি। ফলে এবার তাঁর জীবনের ঝুঁকিও বেড়েছে অনেক। সরকারি সফর থেকে আদিত্যনাথের বাড়ি, সর্বত্রই এই নিরাপত্তা রক্ষীরা থাকবেন তাঁর সঙ্গে।  

এবার থেকে তিনি যেখানেই যাবেন, তাঁকে ঘিরে থাকবে ২৫ জনের একটি সশস্ত্র কম্যান্ডো দল। সঙ্গে থাকবে রাজ্য পুলিস। এছাড়াও তাঁর কনভয়ে থাকবে জ্যামার সহ পাইলট ও এসকর্ট গাড়ি।

.