Zee India Conclave: কাশ্মীর সমস্যার সমাধান হতে পারে তবে PoK-র দিকে হাত না বাড়ানোই ভাল, বললেন ফারুক আবদুল্লা

কাশ্মীর সমস্যার সমাধান হতেই পারে তবে পাক অধিকৃত কাশ্মীর ফেরত পাওয়া সম্ভব নয়। #ZeeIndiaConclave-এর মঞ্চে এমনটাই বললেন ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা। এদিন প্রবীণ এই কাশ্মীরি নেতা বলেন, কাশ্মীরি পণ্ডিতের কাশ্মীরে ফেরাবই। সঙ্গে তাঁর দাবি, পাকিস্তানের আসল রোগ তাদের সেনাবাহিনী। 

Updated By: Mar 17, 2018, 03:42 PM IST
Zee India Conclave: কাশ্মীর সমস্যার সমাধান হতে পারে তবে PoK-র দিকে হাত না বাড়ানোই ভাল, বললেন ফারুক আবদুল্লা

ওয়েব ডেস্ক: কাশ্মীর সমস্যার সমাধান হতেই পারে তবে পাক অধিকৃত কাশ্মীর ফেরত পাওয়া সম্ভব নয়। #ZeeIndiaConclave-এর মঞ্চে এমনটাই বললেন ন্যাশনাল কনফারেন্স নেতা ফারুক আবদুল্লা। এদিন প্রবীণ এই কাশ্মীরি নেতা বলেন, কাশ্মীরি পণ্ডিতের কাশ্মীরে ফেরাবই। সঙ্গে তাঁর দাবি, পাকিস্তানের আসল রোগ তাদের সেনাবাহিনী। 

Zee India Conclave Live দেখতে ক্লিক করুন
এদিন ফারুক বলেন, কাশ্মীর সমস্যার সমাধানে আলাপচারিতাই একমাত্র রাস্তা হতে পারে। কথা না বলে কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়। কথা বললে অনুপ্রবেশও রোখা যেতে পারে। তবে কাশ্মীর ভারতের অবিচ্ছেদ্য অঙ্গ বলে মানতে চাননি তিনি। কাশ্মীরের তিন বারের মুখ্যমন্ত্রী বলেন, আমাদের ধর্মের সঙ্গে ধর্মের সেতুবন্ধ তৈরি করতে হবে। 

আরও পড়ুন - গোরক্ষপুর - ফুলপুরের জয়ে আমার কোনও অবদান নেই, স্বীকার করলেন অখিলেশ
এদিন #ZeeIndiaXonclave-এর মঞ্চে হাজির হন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী, এআইএমআইএম প্রধান আসদুদ্দিন ওবেইসি, সপা প্রধান অখিলেশ সিংহ যাদব, কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ, সাংসদ অমর সিংহ ও কেন্দ্রীয় সংখ্যালঘু মন্ত্রী মুখতার আব্বান নকভি। 

.