মুখ্যমন্ত্রীর ভাইপো পরিচয়ে দুর্ব্যবহার, প্রতিবাদে বন্ধ চিড়িয়াখানা

বৃহস্পতিবার চিড়িয়াখানায় ঢুকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপো আকাশ ব্যানার্জির ঘনিষ্ঠ পরিচয় দিয়ে আধিকারিকের কাছে চাকরির দাবি জানান এক ব্যক্তি। অভিযোগ, নীতেশ সিং নামে ওই ব্যক্তি চিড়িয়াখানার সেই আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার করেন। ঘটনার প্রতিবাদে আজ দু`ঘণ্টার জন্য চিড়িয়াখান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্মী সংগঠন। যদিও যে ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ, সেই নীতেশ সিংকে বেশ কয়েকবার মুখ্যমন্ত্রীর ভাইপোর সঙ্গে দেখা গিয়েছে।

Updated By: Mar 22, 2013, 10:47 AM IST

বৃহস্পতিবার চিড়িয়াখানায় ঢুকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভাইপো আকাশ ব্যানার্জির  ঘনিষ্ঠ পরিচয় দিয়ে আধিকারিকের কাছে চাকরির দাবি জানান এক ব্যক্তি। অভিযোগ, নীতেশ সিং নামে ওই ব্যক্তি চিড়িয়াখানার সেই আধিকারিকের সঙ্গে দুর্ব্যবহার করেন।
ঘটনার প্রতিবাদে আজ দু`ঘণ্টার জন্য চিড়িয়াখান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্মী সংগঠন। যদিও যে ব্যক্তির বিরুদ্ধে এই অভিযোগ, সেই নীতেশ সিংকে বেশ কয়েকবার মুখ্যমন্ত্রীর ভাইপোর সঙ্গে দেখা গিয়েছে। 
গত বছরই দ্বিতীয় হুগলি সেতুর উপর কর্তব্যরত এক পুলিস কর্মীকে চড় মারার ঘটনা এবং বোটানিক্যাল গার্ডেনে ঢুকে পড়ার ঘটনায় নাম জড়িয়েছিল মুখ্যমন্ত্রীর ভাইপোর। সেই দুটি ঘটনাতেই আকাশ ব্যানার্জির সঙ্গে ছিলেন নীতেশ সিং।  

.