আজকের রাশিফল

Mar 08, 2018, 08:14 AM IST
1/12

তুলা - স্ববিরোধী কথা বলবেন না। কাজ করতে কালক্ষেপ করবেন না। না বুঝে কথা দেবেন না। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে।

2/12

সিংহ -  মনে থাকা সন্দেহ দূর হবে। ব্যবসায় লাভের নতুন পন্থা বেরোতে পারে। তবে রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা। মিথ্যে বলবেন না। অপব্যায়ের হাত থেকে বাঁচুন।

3/12

মিথুন - পয়সার জন্য আপনার কাজ আটকাবে না। দ্বিধা ও দুশ্চিন্তা বিব্রত করতে পারে। ব্যবসায় পরিশ্রম করলে সাফল্য মিলতে পারে। স্বাস্থ্য নিয়ে বিব্রত হতে পারেন। ব্যায় বাড়তে পারে। সাবধান থাকুন। 

4/12

মেষ - চন্দ্র আপনার জন্য শুভ ফল আনবে। মামলা-মোকদ্দমায় সাফল্যের যোগ। বকেয়া কাজ উতরে যেতে পারে। ঘনিষ্ঠ সম্পর্ক আরও উন্নতির সম্ভাবনা। মনের কথা বলার জন্য উপযুক্ত সময়। 

5/12

মীন - বড় সিদ্ধান্তে অংশীদারের পরামর্শ নিন। শারীরিকভাবে দুর্বল হতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল নয়।   

6/12

মকর - বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। দিনটি আপনার জন্য শুভ। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। কাজে মনোযোগ বাড়বে। 

7/12

কুম্ভ - অনুষ্ঠানের জন্য উপহার কিনতে পারেন। ভাই বা দাদার সঙ্গে দীর্ঘ আলোচনার সম্ভাবনা। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন। 

8/12

কর্কট - ধৈর্য ধরুন। সন্তানের দ্বারা সুখ লাভের সম্ভাবনা। ব্যবসায় যাত্রার সম্ভাবনা। বিনিয়োগ শুভ। স্বামী - স্ত্রীর মধ্যে সম্পর্কের মধুরতা বাড়বে। পারিবারির অশান্তির সম্ভাবনা। শত্রুদের থেকে সাবধান।

9/12

কন্যা - গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা। পরিবারের সঙ্গে সময় কাটবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

10/12

ধনু - দায়িত্ব মেটাতে পরিশ্রম করতে হতে পারে। দায়িত্ব বাড়তে পারে। পরিবারকে সময় দিন। একসঙ্গে ভ্রমণের পরিকল্পনা করুন।

11/12

বৃষ - সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে। 

12/12

বৃশ্চিক - দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ হবে। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সাবধান থাকুন। 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close