আজকের রাশিফল

Mar 8, 2018, 08:14 AM IST
1/12

তুলা - স্ববিরোধী কথা বলবেন না। কাজ করতে কালক্ষেপ করবেন না। না বুঝে কথা দেবেন না। প্রেমের সম্পর্কে নতুন উদ্যম দেখা দিতে পারে।

2/12

সিংহ -  মনে থাকা সন্দেহ দূর হবে। ব্যবসায় লাভের নতুন পন্থা বেরোতে পারে। তবে রাগের মাথায় ভুল সিদ্ধান্ত নেওয়ার সম্ভাবনা। মিথ্যে বলবেন না। অপব্যায়ের হাত থেকে বাঁচুন।

3/12

মিথুন - পয়সার জন্য আপনার কাজ আটকাবে না। দ্বিধা ও দুশ্চিন্তা বিব্রত করতে পারে। ব্যবসায় পরিশ্রম করলে সাফল্য মিলতে পারে। স্বাস্থ্য নিয়ে বিব্রত হতে পারেন। ব্যায় বাড়তে পারে। সাবধান থাকুন। 

4/12

মেষ - চন্দ্র আপনার জন্য শুভ ফল আনবে। মামলা-মোকদ্দমায় সাফল্যের যোগ। বকেয়া কাজ উতরে যেতে পারে। ঘনিষ্ঠ সম্পর্ক আরও উন্নতির সম্ভাবনা। মনের কথা বলার জন্য উপযুক্ত সময়। 

5/12

মীন - বড় সিদ্ধান্তে অংশীদারের পরামর্শ নিন। শারীরিকভাবে দুর্বল হতে পারেন। চাকুরিজীবীদের জন্য সময় অনুকূল নয়।   

6/12

মকর - বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। দিনটি আপনার জন্য শুভ। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। কাজে মনোযোগ বাড়বে। 

7/12

কুম্ভ - অনুষ্ঠানের জন্য উপহার কিনতে পারেন। ভাই বা দাদার সঙ্গে দীর্ঘ আলোচনার সম্ভাবনা। বিয়ের প্রস্তাব পেতে পারেন। বাহন মেরামতির প্রয়োজন হতে পারে। ক্রোধের ওপর রাশ টানুন। 

8/12

কর্কট - ধৈর্য ধরুন। সন্তানের দ্বারা সুখ লাভের সম্ভাবনা। ব্যবসায় যাত্রার সম্ভাবনা। বিনিয়োগ শুভ। স্বামী - স্ত্রীর মধ্যে সম্পর্কের মধুরতা বাড়বে। পারিবারির অশান্তির সম্ভাবনা। শত্রুদের থেকে সাবধান।

9/12

কন্যা - গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা। পরিবারের সঙ্গে সময় কাটবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

10/12

ধনু - দায়িত্ব মেটাতে পরিশ্রম করতে হতে পারে। দায়িত্ব বাড়তে পারে। পরিবারকে সময় দিন। একসঙ্গে ভ্রমণের পরিকল্পনা করুন।

11/12

বৃষ - সাফল্য পেতে প্রচুর পরিশ্রম করতে হবে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। অপ্রয়োজনীয় আলোচনায় যোগদান করবেন না। এতে ধনহানি হতে পারে। 

12/12

বৃশ্চিক - দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। স্বামী বা স্ত্রীর সঙ্গে সময় কাটানোর সুযোগ হবে। অতিরিক্ত ব্যয়ের ব্যাপারে সাবধান থাকুন।