জেনে নিন কী বলছে বৃহস্পতিবারের রাশিফল

Sep 12, 2018, 19:36 PM IST
1/12

মেষ

মেষ

মেষ: ভাই-বোনের সঙ্গে সম্পত্তির বিষয়ে কোনও আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। বাতের সমস্যায় ভোগান্তি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে কোনও ভাল খবর পেতে পারেন। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ।

2/12

বৃষ

বৃষ

বৃষ: আজ পরিবারে অতিথি আগমনের যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য বাইরে যাওয়ার সুযোগ মিলতে পারে। সন্তানের স্বাস্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু থেকে অর্থ লাভ হতে পারে। স্ত্রীর সিদ্ধান্তে বড় কোনও বিপদের হাত থেকে রক্ষা পেতে পারেন। উচ্চ রক্তচাপের সমস্যা বাড়তে পারে।

3/12

মিথুন

মিথুন

মিথুন: পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। আজ চাকুরীর ক্ষেত্রে কোনও কিছুর জন্য সম্মানহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন। সম্পত্তি নিয়ে পরিবারে মতানৈক্যের সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। প্রেমের জন্য দিনটি শুভ নয়। বিতর্ক বিবাদ এড়িয়ে চলাই ভাল।

4/12

কর্কট

কর্কট

কর্কট: আজ সকালের দিকে বাড়িতে কোনও আত্মীয় আসতে পারে। অকারণ ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বিষয় সম্পত্তি নিয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে প্রশংসা জুটতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সন্তানের থেকে অপ্রত্যাশিত সুসংবাদ পেতে পারেন।

5/12

সিংহ

সিংহ

সিংহ: চাকুরিজীবীদের জন্য দিনটি শুভ। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনা আজ বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে।

6/12

কন্যা

কন্যা

কন্যা: আজ ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ। বিভিন্ন উপায়ে উপার্জন বৃদ্ধি পেতে পারে। নতুন গৃহ নির্মাণের জন্য উদ্যোগী হতে পারেন। স্বাস্থ্যকর পরিবেশে ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য মিটে যেতে পারে। পেটের সমস্যায় ভোগান্তি হতে পারে। বিলাসিতার জন্য প্রচুর অর্থ ব্যয় হতে পারে।

7/12

তুলা

তুলা

তুলা: ব্যবসায়ীদের জন্য দিনটি তেমন শুভ নয়। গুপ্ত শত্রুতার কারণে ব্যবসায় বিপদের আশঙ্কা। তবে কোনও নতুন বিনিয়োগের সুযোগ আসতে পারে। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। আজ কোনও বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে অশান্তির যোগ রয়েছে। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে একটু বুঝেশুনে কথা বলুন।

8/12

বৃশ্চিক

বৃশ্চিক

বৃশ্চিক: কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। পুরনো পাওনা আদায়ের জন্য দিনটি খুব ভাল। সংসারে পুরনো অশান্তি মিটে যাবে। কাজে বিচক্ষণতার জন্য আপনার সুনাম বাড়বে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে। প্রেমের জন্য দিনটি শুভ নয়। একটু বুঝেশুনে কথা বলুন।

9/12

ধনু

ধনু

ধনু: চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। নতুন কোনও বড় কাজের সুযোগ মিলতে পারে। আজ ব্যবসায়ীদের জন্য দিনটি মধ্যম। দুপুরের পরে অর্থ লাভের শুভ যোগ রয়েছে। তবে নতুন কোথাও বিনিয়োগ না করাই ভাল। বিষয় সম্পত্তি নিয়ে পরিবারে আলোচনার যোগ রয়েছে। জলপথে ভ্রমণের পরিকল্পনা বাতিল করুন।

10/12

মকর

মকর

মকর: তৃতীয় কোনও ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা। সকালের দিকে কোনও অর্থ ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় মুনাফার পরিমাণ বাড়লেও ব্যয়ও হবে প্রচুর। ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। চাকুরিজীবীরা কর্মক্ষেত্রে গুপ্ত শত্রুতায় সমস্যায় পড়তে পারেন। বাতের সমস্যায় ভোগান্তি হতে পারে।

11/12

কুম্ভ

কুম্ভ

কুম্ভ: বিদ্যার্থীদের জন্য আজ দিনটি শুভ। ব্যবসায় আকস্মিক লাভের যোগ। চাকুরিজীবীদের জন্য দিনটি মধ্যম। চক্ষুপীড়ায় ভোগান্তির যোগ রয়েছে। আজ ভ্রমণের পরিকল্পনা না করাই ভাল। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। স্ত্রীর পরামর্শে দীর্ঘদিনের কোনও বিবাদ মিটে যেতে পারে। ফাটকা বা লটারিতে অর্থ নষ্টের যোগ।

12/12

মীন

মীন

মীন: বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ রয়েছে। লটারি বা ফাটকায় অর্থ প্রাপ্তীর যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। কোনও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। সন্তানের স্বাস্থ নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চ রক্তচাপের সমস্যা বাড়তে পারে।