জেনে নিন আজকের রাশিফল

Mar 8, 2018, 11:28 PM IST
Pic13
1/12

তুলা- তুলা নক্ষত্রের জাতকদের জন্য আজকের দিনটি শুভ। বিশেষ কাজে ভাগ্য সুপ্রসন্ন হতে পারে। পেশাদারি জীবনে নতুন পথের সন্ধান পেতে পারেন। কাজে মনোযোগ বাড়বে। টাকাপয়সা সংক্রান্ত সমস্যা দূর হতে পারে আজকের দিনে।

Pic12
2/12

সিংহ- পেশাদারি জীবনে অন্যদের তুলনায় আপনি এগিয়ে যাবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা মামলার রায় আপনার অনুকূলে যেতে পারে। তবে, একসঙ্গে অনেকগুলি কাজ হাতে না নেওয়াই ভাল। বিবাদ এরিয়ে চলুন। পরিবারের ঘনিষ্ঠ মানুষের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।

Pic11
3/12

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুবই শুভ। যে কোনও কাজের ক্ষেত্রে নিজের সিদ্ধান্তের ওপর ভরসা রাখতে পারেন। ফল পাবেন হাতেনাতে। তবে, কথা বলার ক্ষেত্রে বিচার-বিবেচনা করে বলুন। আপনার অত্যন্ত সাধারণ কথাই অন্যের ভুল বোঝার কারণ হয়ে উঠতে পারে।

Pic10
4/12

মেষ- মনের কথা বলার জন্য উপযুক্ত সময়। নতুন কিছু উপলব্ধি হতে পারে আপনার জীবনে। আর্থিক সমস্যার সুরাহা হতে পারে। তবে সাবধানী পদক্ষেপ করতে হবে। অংশিক সময়ের কাজে যোগদানের সম্ভাবনা। পরিশ্রম করলে ফল পাবেন। শরীর সুস্থ থাকবে।

Pic9
5/12

মীন- মীন রাশির জাতকদের আজ একটু সাবধানে থাকতে হবে। না চাইতেই আপনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও গুরুত্বপূর্ণ কাজে আজ হাত না দেওয়াই ভাল। কী বলছেন তা অত্যন্ত সাবধানে বলুন।

Pic8
6/12

মকর- সন্তানের স্বাস্থ্যে নজর দিন। অ্যালার্জি বা সংক্রমণ ভোগাতে পারে। মাথা খাটিয়ে কাজ করুন। বাড়তি ব্যয়ের সম্ভাবনা। প্রেমে ভুল বোঝাবুঝির যোগ। কথা কম বলে শোনায় জোর দিন। সঠিক সময় সঠিক কাজ করা দরকারি।

Pic7
7/12

কুম্ভ- মামলা মকদ্দমার ক্ষেত্রে সাবধান। ফল আপনার বিপক্ষে যেতে পারে। তবে, পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। আলোচনা হতে পারে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে।

Pic6
8/12

কর্কট - ভাগ্য আপনার সঙ্গ দেবে। বাধা কাটবে।আয় বাড়ানোর পরিকল্পনা মিলতে পারে। কোনও কাজকে অবহেলা করবেন না। ঘনিষ্ঠ ব্যক্তিদের পরামর্শ মেনে চলুন। ধৈর্য ধরুন।

Pic5
9/12

কন্যা - গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাক্ষাতের সম্ভবনা। পরিবারের সঙ্গে সময় কাটবে। কর্মক্ষেত্রে নতুন ব্যক্তিদের সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। তবে নানা ধরণের দুর্ভাবনা মাথায় আসতে পারে। অপরিচিত লোকেদের মাঝে একঘেয়ে লাগতে পারে।

Pic4
10/12

ধনু- আর্থিক লাভ হতে পারে। হঠাত্ ধনলাভের সম্ভাবনা। দায়িত্ব বাড়তে পারে। বন্ধুত্বে আবেগপ্রবণ না হওয়াই ভাল।

Pic3
11/12

বৃষ-  চাকরি ও ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের মনোবাঞ্চা পূরণ হবে। জীবনসঙ্গী খুঁজে পাবেন। বিনিয়োগের সিদ্ধান্ত নিতে পারেন। ঝগড়ায় জড়াতে পারেন আজ। মনের উপরে নিয়ন্ত্রণ আনুন।

Pic2
12/12

বৃশ্চিক- আয় বাড়ানো নিয়ে সিদ্ধান্ত নিতে পারেন। ভরসাযোগ্য ব্যক্তির কাছ থেকে সাহায্য পাবেন। নিজের উপরে আত্মবিশ্বাস বাড়বে। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গির সম্ভাবনা। অযথা কোনও বিষয়ে দৌড়ঝাঁপ করতে হতে পারে। অতিরিক্ত টাকা খরচ হতে পারে আজ। কোনও বিষয় নিয়ে মন অস্থির হয়ে উঠতে পারে।