দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে ফের ধামাকা অফার Jio-র!

Sep 12, 2018, 13:53 PM IST
1/7

1

1

সংস্থার দ্বিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে একের পর এক অফার নিজে আসছে Jio। আবার ধামাকা অফার নিয়ে হাজির হল মুকেশ আম্বানির সংস্থা।

2/7

2

2

আগেই ক্যাডবেরি ডেয়ারি মিল্ক চললেটের সঙ্গে ১ জিবি ডেটা বিনামূল্যে দিচ্ছিল সংস্থা। এবার ৩০০ টাকার উপরে সব রিচার্জে ৫০ টাকা ক্যাশব্যাক ঘোষণা করল Jio।

3/7

3

3

Jio গ্রাহকের কাছে ইতিমধ্যেই থাকা ৫০ টাকার ভাউচার ব্যবহার করে মোট ১০০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা। ২১ সেপ্তেম্বরের আগে মাত্র একবার এই অফার ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

4/7

4

4

শুধুমাত্র ৩০০ টাকার বেশি রিচার্জে এই অফার দিচ্ছে Jio। PhonePe-এর মাধ্যমে পেমেন্ট করলে ৫০ টাকা ক্যাশব্যাক পাবেন গ্রাহকরা।

5/7

5

5

BHIM, UPI থেকে পেমেন্ট করা যাবে। তবে মাথায় রাখতে হবে PhonePe থেকে বা PhonePe-র সঙ্গে লিঙ্ক থাকা ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে এই ট্রানজাকশান হওয়া বাধ্যতামূলক।

6/7

6

6

PhonePe থেকে ক্রেডিট বা ডেবিট কার্ড ও ইন্টারনেট ব্যাঙ্কিং-এর মাধ্যমে এই অফারের সুবিধা পাওয়া যাবে। MyJio অ্যাপ বা Jio.com ওয়েবসাইট থেকে রিচার্জ করলেও এই সুবিধা পাওয়া যাবে।

7/7

7

7

রিচার্জ করার ২৪ ঘন্টার মধ্যে ৫০ টাকা PhonePe গিফট ভাউচার ব্যালেন্স যোগ হয়ে যাবে। এই টাকা দিয়ে পরে PhonePe থেকে মকোবাইল রিচার্জ বা বিল পেমেন্ট করা যাবে। তবে কোনও ভাবেই এই টাকা ব্যাঙ্ক অ্যাকাউন্টে ফেরৎ পাঠানো হবে না।