Vivo NEX Launch: এক সপ্তাহের মধ্যে লঞ্চ হল দ্বিতীয় ফ্রন্ট নচ লেস ফোন

Jul 19, 2018, 16:47 PM IST
1/6

১. পিছিয়ে রইল না ভিভো। ওপো ফাইন্ড এক্স লঞ্চের পর সপ্তাহ ঘুরতে না ঘুরতে পপ আপ ক্যামেরা-সহ ফোন লঞ্চ করল তারাও। তবে ভিভো নেক্স-এ পপ আপ করবে শুধু ফ্রন্ট ক্যামেরাই। আগেই আন্তর্জাতিক বাজারে ফোনটি লঞ্চ করেছিল ভিভো। তখন থেকেই ভারতে লঞ্চ নিয়ে চলছিল জল্পনা। ভারতে ভোনটির দাম ৪৪,০০০ টাকা। 

2/6

২. ওপো ফাইন্ড এক্স ছিল ভারতের প্রথম ফোন, যার সামনের দিকে কোনও ছিদ্র নেই। আর্থাত্ ফ্রন্ট ক্যামেরা থেকে স্পিকার ও যাবতীয় সেন্সর লুকিয়ে ফেলা হয়েছে ফোনের মধ্যেই। সেই একই ভাবনায় তৈরি হয়েছে ভিভো নেক্সও। অর্থাত্ ভিভো নেক্সেও নেই আইফোন এক্সের মতো নচ। ফলে ৬.৬ ইঞ্চি ডিসপ্লের গোটাটাই জমিয়ে ব্যবহার করতে পারবেন আপনি। 

3/6

৩. ফ্ল্যাগশিপ এই ফোনে স্ন্যাপড্রাগনের লেটেস্ট ৮৪৫ চিপসেট লাগিয়েছে ভিভো। সঙ্গে রয়েছে ৮ জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ। সংস্থার দাবি ফোনটির স্ক্রিন টুন বডি অনুপাত ৯১.২৪ শতাংশ। 

4/6

৪. ভিভো নেক্স-এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। যার মধ্যে প্রাইমারি ১২ মেগাপিক্সেল। ক্যামেরায় সোনির IMX363 সেন্সর লাগিয়েছে ভিভো। সঙ্গে রয়েছে ফোর অ্যাক্সিস ইমেজ স্টেবিলাইজার।  

5/6

৫. সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা অন করলেই ফোনের ওপর থেকে পপ আপ করে ছোট্ট একটি মডিউল।

6/6

৬. ডুয়াল সিম এই ফোনে রয়েছে ৪০০০ এমএএইচ ব্যাটারি। সঙ্গে রয়েছে ব্লুটুথ ওয়াইফাই-সহ যোগাযোগের যাবতীয় প্রযুক্তি। শুধুমাত্র কালো রঙেই মিলবে এই ফোন।