প্রীতিময়

Mar 30, 2013, 09:07 PM IST
ললিতেয়পাশের ছবিতে প্রীতির সঙ্গে ব্যক্তিটির নাম ললিত মোদী। অতএব মন্তব্য নিষ্প্রয়োজন।
1/5

ললিতেয়
পাশের ছবিতে প্রীতির সঙ্গে ব্যক্তিটির নাম ললিত মোদী। অতএব মন্তব্য নিষ্প্রয়োজন।

সুন্দরী ও তিনিগ্লেন ম্যাকগ্রা। অসি ক্রিকেটের স্বর্ণ যুগের সূবর্ণ মুখ। মাঠে যে ম্যাকগ্রার বলের সামনে অসহায় রথী মহারথীরা তিনিও কাত সুন্দরীর টোলে...
2/5

সুন্দরী ও তিনি
গ্লেন ম্যাকগ্রা। অসি ক্রিকেটের স্বর্ণ যুগের সূবর্ণ মুখ। মাঠে যে ম্যাকগ্রার বলের সামনে অসহায় রথী মহারথীরা তিনিও কাত সুন্দরীর টোলে...

কথা দিয়া বন্ধু...আইপিএল প্রথম বছরের কিংস XI পাঞ্জাবের ইউএসপি বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিল প্রীতি-নেসের প্রেম। এই প্রেমিক জুটির চর্চা হার মানিয়েছিল ভারতের বুকে প্রথমবার সুন্দরী চিয়ার লিডারদের লটকা ঝটকাকেও। কিন্তু তারপর কী যে হল! একবছর ঘুরতে না ঘুরতেই এই প্রেমিক প্রবর আইপিএল-২-এ হয়ে গেলেন শুধুই বিজনেস পার্টনার!
3/5

কথা দিয়া বন্ধু...
আইপিএল প্রথম বছরের কিংস XI পাঞ্জাবের ইউএসপি বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিল প্রীতি-নেসের প্রেম। এই প্রেমিক জুটির চর্চা হার মানিয়েছিল ভারতের বুকে প্রথমবার সুন্দরী চিয়ার লিডারদের লটকা ঝটকাকেও। কিন্তু তারপর কী যে হল! একবছর ঘুরতে না ঘুরতেই এই প্রেমিক প্রবর আইপিএল-২-এ হয়ে গেলেন শুধুই বিজনেস পার্টনার!

যাহা রটে...নিন্দুকে বলে তৎকালীন কিংস IX পাঞ্জাবের অধিনায়ক যুবরাজ সিংয়ের সঙ্গে এই ধরনের কিছু ঘনিষ্ট ছবিই ফাটল ধরিয়েছিল প্রীতি জিন্টার সঙ্গে নেস ওয়াদিয়ার প্রেমে। আমরা কিছুই বলি না। নিজেরা দেখি। আর সেই দেখার কিছু অংশ ভাগ করেনি আপনাদের সঙ্গে।
4/5

যাহা রটে...
নিন্দুকে বলে তৎকালীন কিংস IX পাঞ্জাবের অধিনায়ক যুবরাজ সিংয়ের সঙ্গে এই ধরনের কিছু ঘনিষ্ট ছবিই ফাটল ধরিয়েছিল প্রীতি জিন্টার সঙ্গে নেস ওয়াদিয়ার প্রেমে। আমরা কিছুই বলি না। নিজেরা দেখি। আর সেই দেখার কিছু অংশ ভাগ করেনি আপনাদের সঙ্গে।

প্রীতি বন্ধনে গিলিঘড়ির কাঁটার বিপরীতে পাশের ছবিটা লক্ষ্য করলে হয়ত বহু না বলা কথা ভাষা খুঁজে পাবে। গোপন কথা গোপনীয়তার দরজা ভেঙে কতটা সামনে আসবে তার হদিশ জানা নেই। বন্ধুত্ব না অন্যকিছু সে বিতর্কে আমরা নেই। কিছু ছবি এক করলাম। অর্থ সন্ধানের দায়িত্ব যে দেখবে তারই একান্ত।
5/5

প্রীতি বন্ধনে গিলি
ঘড়ির কাঁটার বিপরীতে পাশের ছবিটা লক্ষ্য করলে হয়ত বহু না বলা কথা ভাষা খুঁজে পাবে। গোপন কথা গোপনীয়তার দরজা ভেঙে কতটা সামনে আসবে তার হদিশ জানা নেই। বন্ধুত্ব না অন্যকিছু সে বিতর্কে আমরা নেই। কিছু ছবি এক করলাম। অর্থ সন্ধানের দায়িত্ব যে দেখবে তারই একান্ত।