প্রেমের Hot Spot

Feb 10, 2013, 07:36 PM IST
নলবনের নীল জলেরেস্তোরাঁ কিংবা ডিস্কে গিয়ে খামোখা উলুবনে মুক্ত ছড়াবেন কেন? প্রেম দিবসে তাকে নিয়ে চলে আসুন নলবন। কলকাতার অদূরে নীল জলে ভাসতে ভাসতে একটু আধটু দুষ্টুমি করার চান্স পাবেন আমদের এই হট স্পটে।
1/4

নলবনের নীল জলে
রেস্তোরাঁ কিংবা ডিস্কে গিয়ে খামোখা উলুবনে মুক্ত ছড়াবেন কেন? প্রেম দিবসে তাকে নিয়ে চলে আসুন নলবন। কলকাতার অদূরে নীল জলে ভাসতে ভাসতে একটু আধটু দুষ্টুমি করার চান্স পাবেন আমদের এই হট স্পটে।

মোহরের কুঞ্জবনেসে দিনও হয়তো গিজ গিজ করবে কলকাতার মহল্লাগুলো। একান্তে, নিভৃতে সময় কাটতে চলে যান মোহর কুঞ্জ। ফুল আর ফোয়ারার যুগলবন্দীতে নতুন জীবন শুরু করার অঙ্গিকার খুঁজে পেতে পারেন।
2/4

মোহরের কুঞ্জবনে
সে দিনও হয়তো গিজ গিজ করবে কলকাতার মহল্লাগুলো। একান্তে, নিভৃতে সময় কাটতে চলে যান মোহর কুঞ্জ। ফুল আর ফোয়ারার যুগলবন্দীতে নতুন জীবন শুরু করার অঙ্গিকার খুঁজে পেতে পারেন।

সন্ধে নামুক প্রিন্সেপ ঘাটে১৪ তারিখ সন্ধে যখন নামবে নামবে করছে। তখন ড্রাইভ করে চলে যান বাবুঘাট। গাড়ি থেকে নেমে দু`জন হাত ধরে হাটতে হাটতে কখন চারদিক অন্ধকার করে আসবে। পলক ফেলতেই প্রন্সেপ ঘাট। কলকাতায় প্রেমের ১ নম্বর হট স্পট।
3/4

সন্ধে নামুক প্রিন্সেপ ঘাটে
১৪ তারিখ সন্ধে যখন নামবে নামবে করছে। তখন ড্রাইভ করে চলে যান বাবুঘাট। গাড়ি থেকে নেমে দু`জন হাত ধরে হাটতে হাটতে কখন চারদিক অন্ধকার করে আসবে। পলক ফেলতেই প্রন্সেপ ঘাট। কলকাতায় প্রেমের ১ নম্বর হট স্পট।

ভিক্টোরিয়া প্রেমের ভিটেবদলেছে প্রেমের একাল-সেকাল। কিন্তু এক চুলও বদলায়নি ভিক্টোরিয়ার প্রেম। শীত শেষের পরন্ত বিকেলে, প্রেমের মাঝ মাসে চলুন ভিক্টোরিয়া। রানির ইতিহাস ঘুরে দেখা না হয় এ দিনটায় থাক। আপনারাই প্রেমের নতুন ইতিহাস গড়ুন।
4/4

ভিক্টোরিয়া প্রেমের ভিটে
বদলেছে প্রেমের একাল-সেকাল। কিন্তু এক চুলও বদলায়নি ভিক্টোরিয়ার প্রেম। শীত শেষের পরন্ত বিকেলে, প্রেমের মাঝ মাসে চলুন ভিক্টোরিয়া। রানির ইতিহাস ঘুরে দেখা না হয় এ দিনটায় থাক। আপনারাই প্রেমের নতুন ইতিহাস গড়ুন।