লাল গালিচায় লাস্যময়ী

Feb 23, 2013, 03:48 PM IST
নাওমি ওয়াটসদ্য ইমপসিবল-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর দৌড়ে রয়েছেন নাওমি।
1/11

নাওমি ওয়াটস
দ্য ইমপসিবল-এ অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর দৌড়ে রয়েছেন নাওমি।

জেনিফার লোপেজ, (২০১২)জুহের মুরাদের গ্লিটেরিং সাদার সঙ্গে স্কিন কালারের সেক্সি ভি নেক গাউনে ২০১২-এর অস্কার রেড কার্পেটের সেরা আকর্ষণ ছিলেন জেলো।
2/11

জেনিফার লোপেজ, (২০১২)
জুহের মুরাদের গ্লিটেরিং সাদার সঙ্গে স্কিন কালারের সেক্সি ভি নেক গাউনে ২০১২-এর অস্কার রেড কার্পেটের সেরা আকর্ষণ ছিলেন জেলো।

অ্যান হ্যাথওয়ে, (২০১১)ভ্যালেন্টিনোর অফ শোল্ডার রেড গাউনে ২০১১-এর রেড কার্পেটে হলিউডের তাবড় সুন্দরীদের মাঝে উজ্জ্বলতম ছিলেন অ্যান। এবছর `লে মিজারেবল`-র জন্য অস্কারের রেড কার্পেটে হাঁটবেন এই শ্বেত সুন্দরী।
3/11

অ্যান হ্যাথওয়ে, (২০১১)
ভ্যালেন্টিনোর অফ শোল্ডার রেড গাউনে ২০১১-এর রেড কার্পেটে হলিউডের তাবড় সুন্দরীদের মাঝে উজ্জ্বলতম ছিলেন অ্যান। এবছর `লে মিজারেবল`-র জন্য অস্কারের রেড কার্পেটে হাঁটবেন এই শ্বেত সুন্দরী।

স্যান্ড্রা বুলক, (২০১২)মার্কিশার ঝলমলে বিডেড বডিস গাউনে ২০১০-এর অস্কার রেড কার্পেটের সেরা মুখ ছিলেন  `স্পিড`-এর স্টাইলিস হিরোইন স্যান্ড্রা বুলক।
4/11

স্যান্ড্রা বুলক, (২০১২)
মার্কিশার ঝলমলে বিডেড বডিস গাউনে ২০১০-এর অস্কার রেড কার্পেটের সেরা মুখ ছিলেন `স্পিড`-এর স্টাইলিস হিরোইন স্যান্ড্রা বুলক।

এমি অ্যাডামস, (২০০৮)প্রোয়েনজা স্কুলারের বটল গ্রিন অফ শোল্ডার গাউনে ২০০৮ -এর অস্কার রেড কার্পেটের সেরা মুখ ছিলেন এমি অ্যাডামস। প্রসঙ্গত, এবছর অস্কারে শ্রেষ্ঠ সহঅভিনেত্রীর লড়াইয়ে আছেন এই সুন্দরী।
5/11

এমি অ্যাডামস, (২০০৮)
প্রোয়েনজা স্কুলারের বটল গ্রিন অফ শোল্ডার গাউনে ২০০৮ -এর অস্কার রেড কার্পেটের সেরা মুখ ছিলেন এমি অ্যাডামস। প্রসঙ্গত, এবছর অস্কারে শ্রেষ্ঠ সহঅভিনেত্রীর লড়াইয়ে আছেন এই সুন্দরী।

পেনেলোপে ক্রুজ, (২০০৭)এই স্প্যানিশ বিউটি এমনিতেই বলিউডের সেরা সুন্দর মুখের অন্যতম। ২০০৭-এ ভার্সাশির ক্রিমিশ ফেদারি গাউনে আগুন ধরিয়েছিলেন অস্কারের রেড কার্পেটে।
6/11

পেনেলোপে ক্রুজ, (২০০৭)
এই স্প্যানিশ বিউটি এমনিতেই বলিউডের সেরা সুন্দর মুখের অন্যতম। ২০০৭-এ ভার্সাশির ক্রিমিশ ফেদারি গাউনে আগুন ধরিয়েছিলেন অস্কারের রেড কার্পেটে।

কিরা নাইটলি, (২০০৬)কিরা নাইটলি।
7/11

কিরা নাইটলি, (২০০৬)
কিরা নাইটলি।

হিলারি সোয়াঙ্ক, (২০০৫)গে লারোচের নেভি ব্লু ফুল স্লিভ গাউনে ২০০৫-এর অস্কার রেড কার্পেটের আই ক্যাচার ছিলেন হিলারি সোয়াঙ্ক। সোয়াঙ্কের হাই নেকলাইনের সঙ্গে উন্মুক্ত সেক্সি পিঠের অসাধারণ কম্বিনেশন সমৃদ্ধ করেছিল রেড কার্পেটকেই।
8/11

হিলারি সোয়াঙ্ক, (২০০৫)
গে লারোচের নেভি ব্লু ফুল স্লিভ গাউনে ২০০৫-এর অস্কার রেড কার্পেটের আই ক্যাচার ছিলেন হিলারি সোয়াঙ্ক। সোয়াঙ্কের হাই নেকলাইনের সঙ্গে উন্মুক্ত সেক্সি পিঠের অসাধারণ কম্বিনেশন সমৃদ্ধ করেছিল রেড কার্পেটকেই।

হ্যাল বেরি, (২০০২)বন্ড গার্ল পিক্সি চুলের হ্যাল বেরি ২০০২-এর অস্কার রেড কার্পেটের জন্য বেছে নিয়েছিলেন এলি সাব-এর বার্গেন্ডি গাউন। সিয়র বডিস-এর  সঙ্গে ঘের দেওয়া স্কার্টের গাউনটির সঙ্গে হ্যাল বেরির পারফেক্ট ফিগারের  সেক্সি কম্বিনেশনের পর ক্যামেরার লেন্স জুড়ে শুধুই যে এই কৃষ্ণকলি থাকবেন তা তো একপ্রকার বলাই বাহুল্য।
9/11

হ্যাল বেরি, (২০০২)
বন্ড গার্ল পিক্সি চুলের হ্যাল বেরি ২০০২-এর অস্কার রেড কার্পেটের জন্য বেছে নিয়েছিলেন এলি সাব-এর বার্গেন্ডি গাউন। সিয়র বডিস-এর সঙ্গে ঘের দেওয়া স্কার্টের গাউনটির সঙ্গে হ্যাল বেরির পারফেক্ট ফিগারের সেক্সি কম্বিনেশনের পর ক্যামেরার লেন্স জুড়ে শুধুই যে এই কৃষ্ণকলি থাকবেন তা তো একপ্রকার বলাই বাহুল্য।

জুলিয়া রবার্টস, (২০০১)২০০১-এর অস্কার ছিল শুধুই জুলিয়া রবার্টসময়। সে বছর জুলিয়া শুধু যে অস্কারের সেরা অভিনেত্রীর ট্রফিটা দখল করেছিলেন তাই নয়, ভ্যালেনটিনোর সাদা পাইপিং-এর কালো ভিনটেজ গাউনে তিনিই ছিলেন রেড কার্পেটের সেরা মুখ।
10/11

জুলিয়া রবার্টস, (২০০১)
২০০১-এর অস্কার ছিল শুধুই জুলিয়া রবার্টসময়। সে বছর জুলিয়া শুধু যে অস্কারের সেরা অভিনেত্রীর ট্রফিটা দখল করেছিলেন তাই নয়, ভ্যালেনটিনোর সাদা পাইপিং-এর কালো ভিনটেজ গাউনে তিনিই ছিলেন রেড কার্পেটের সেরা মুখ।

নিকোল কিডম্যান, (১৯৯৭)জন গ্যালিয়ানো তখন ডিয়রের নতুন সদস্য। নিকোলের সঙ্গে তখনও টম ক্রুজ। জলপাই আর শ্যাওলা মেশানো গ্যালিয়ানোর এই গাউন, রেড কার্পেটের গ্ল্যামার কোশেন্ট এক ধাক্কার অনেকটা বাড়িয়ে দিয়েছিল।
11/11

নিকোল কিডম্যান, (১৯৯৭)
জন গ্যালিয়ানো তখন ডিয়রের নতুন সদস্য। নিকোলের সঙ্গে তখনও টম ক্রুজ। জলপাই আর শ্যাওলা মেশানো গ্যালিয়ানোর এই গাউন, রেড কার্পেটের গ্ল্যামার কোশেন্ট এক ধাক্কার অনেকটা বাড়িয়ে দিয়েছিল।