হোয়াইটওয়াশের লক্ষ্যে লঙ্কা জয়ে ধোনির শহরে নামছে বিরাট বাহিনী

হোয়াইটওয়াশের লক্ষ্যে রবিবার রাঁচিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে পঞ্চম ও শেষ একদিনের ম্যাচে নামছে ভারত। সিরিজে ইতিমধ্যেই চার শূন্যে এগিয়ে যাওয়ায় আইসিসি র‍্যাঙ্কিংয়েও শীর্ষে পৌছে গিয়েছে মেন ইন ব্লু।

Updated By: Nov 15, 2014, 08:47 PM IST
হোয়াইটওয়াশের লক্ষ্যে লঙ্কা জয়ে ধোনির শহরে নামছে বিরাট বাহিনী

ব্যুরো: হোয়াইটওয়াশের লক্ষ্যে রবিবার রাঁচিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে পঞ্চম ও শেষ একদিনের ম্যাচে নামছে ভারত। সিরিজে ইতিমধ্যেই চার শূন্যে এগিয়ে যাওয়ায় আইসিসি র‍্যাঙ্কিংয়েও শীর্ষে পৌছে গিয়েছে মেন ইন ব্লু।

চলতি সিরিজে লঙ্কা বাহিনীকে দাঁড়াতেই দেয়নি বিরাট কোহলির তরুণ ব্রিগেড। ক্রিকেটের প্রতিটা বিভাগেই অ্যাঞ্জেলো ম্যাথুজদের বিরুদ্ধে দাপিয়ে বেড়িয়েছে ভারত। ধোনির শহরেও জিতে সিরিজ স্মরণীয় করে রাখাই লক্ষ্য কোহলি অ্যান্ড কম্পানির।

ইডেনে শেষ ম্যাচে একদিনের ক্রিকেটে নতুন নজির গড়ায় রাঁচিতেও সবার নজর থাকবে রোহিত শর্মার দিকে। সিরিজ ইতিমধ্যেই পকেটে পুরে নেওয়ায় শেষ ম্যাচেও দলে পরিবর্তন করছে ভারত। বিশ্রাম দেওয়া হয়েছে সুরেশ রায়নাকে। মিডল ওর্ডারে সুযোগ পেতে পারেন কেদার যাদব। বোলারদের মধ্যে এই সিরিজে নজর কেড়েছেন উমেশ যাদব ও অক্ষর প্যাটেল। বোলিং বিভাগেও পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। অন্যদিকে গোটা সিরিজ জুড়ে ভারতকে চ্যালেঞ্জের মুখে না ফেলতে পারলেও শেষ ম্যাচে অন্তত জিতে দেশে ফিরতে চাইছে শ্রীলঙ্কা।

 

.