৯৭তম প্রতিষ্ঠা দিবসে বিরল ছবি ইস্টবেঙ্গল তাবুতে, এক ফ্রেমে সচিব ও কোচ

ক্লাবের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে কাছাকাছি ইস্টবেঙ্গল সচিব কল্যাণ মজুমদার ও কোচ ট্রেভর মর্গ্যান। দুরত্ব দুরে সরিয়ে এই বিশেষ দিনে এক ফ্রেমে ধরা দিলেন সচিব ও কোচ। হাতে হাত ধরে সাত সকালে ক্লাব তাঁবুতে কেক কাটলেন দুজনে। তার আগে পতাকা উত্তোলনের সময় হাজির হয়েছিল টিম ইস্টবঙ্গল। ভাস্কর গাঙ্গুলির সঙ্গে হাত ধরে পতাকা তুললেন সাহেব কোচ। প্রতিষ্ঠা দিবসে ফুলে মালায় সাজিয়ে তোলা হয়েছিল ক্লাব তাঁবু। জ্বালানো হল প্রদীপও। প্রতিষ্ঠা দিবসের সকালটা স্মরণীয় করে রাখতে চেষ্টার ত্রুটি রাখেননি কর্তারা। তবে দেখা পাওয়া যায়নি সমর্থকদের। ভাস্কর গাঙ্গুলি ছাড়া হাজির ছিলেন না লালহলুদের কোন প্রাক্তন ফুটবলার । বিশেষ দিনে ক্লাবকে শুভেচ্ছা জানালেন মর্গ্যান। এবারও লিগ জিতে প্রতিপক্ষদের কাজটা কঠিন করে দেওয়াই তাদের লক্ষ্য বলে জানান ক্লাব সচিব। 

Updated By: Aug 1, 2016, 11:15 PM IST
৯৭তম প্রতিষ্ঠা দিবসে বিরল ছবি ইস্টবেঙ্গল তাবুতে, এক ফ্রেমে সচিব ও কোচ

ব্যুরো: ক্লাবের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে কাছাকাছি ইস্টবেঙ্গল সচিব কল্যাণ মজুমদার ও কোচ ট্রেভর মর্গ্যান। দুরত্ব দুরে সরিয়ে এই বিশেষ দিনে এক ফ্রেমে ধরা দিলেন সচিব ও কোচ। হাতে হাত ধরে সাত সকালে ক্লাব তাঁবুতে কেক কাটলেন দুজনে। তার আগে পতাকা উত্তোলনের সময় হাজির হয়েছিল টিম ইস্টবঙ্গল। ভাস্কর গাঙ্গুলির সঙ্গে হাত ধরে পতাকা তুললেন সাহেব কোচ। প্রতিষ্ঠা দিবসে ফুলে মালায় সাজিয়ে তোলা হয়েছিল ক্লাব তাঁবু। জ্বালানো হল প্রদীপও। প্রতিষ্ঠা দিবসের সকালটা স্মরণীয় করে রাখতে চেষ্টার ত্রুটি রাখেননি কর্তারা। তবে দেখা পাওয়া যায়নি সমর্থকদের। ভাস্কর গাঙ্গুলি ছাড়া হাজির ছিলেন না লালহলুদের কোন প্রাক্তন ফুটবলার । বিশেষ দিনে ক্লাবকে শুভেচ্ছা জানালেন মর্গ্যান। এবারও লিগ জিতে প্রতিপক্ষদের কাজটা কঠিন করে দেওয়াই তাদের লক্ষ্য বলে জানান ক্লাব সচিব। 

ইস্টবেঙ্গল ক্লাবকে ২ কোটির অনুদান, লাল হলুদের ৯৭তম প্রতিষ্ঠা দিবসে 'কল্পতরু মমতা'  

পতাকা উত্তোলন, প্রদীপ জ্বালানোর সঙ্গে কেকে কেটে সেলিব্রেশন। এরই মধ্যে ক্লাব তাঁবুতে সেলফি তুললেন গুরবিন্দাররা। মর্গ্যানের সহকারী জ্রাইডেন, নতুন বিদেশি অ্যাঙ্গস প্রথমবার এই ধরণের সেলিব্রেশন দেখে বেশ উচ্ছ্বসিত। 

.