অবিশ্বাস্য ইনিংস খেলার রহস্য ফাঁস এবিডি-র

সবাই তখন চোখ কচলাচ্ছে। এটা এতক্ষণ কী চলছিল! ঝড়,তাণ্ডব, সুনামি। এসব বিশেষণ তো কবেই পুরনো হয়ে গিয়েছে। শনিবার দুপুরে বাগিচার শহরে এবি ডেভিলিয়ার্স, বিরাট কোহলি যে ব্যাটিংটা করলেন তাতে নতুন কিছু শব্দের খোঁজ করতে হয়। এবারের আইপিএলে শুরুটা ভাল করেও ঠিক যেন সুরে সুর লাগছিল না এবিডি-র ব্যাট..শনিবার যেভাবে লাগল তাতে গুজরাটের সিংহদের আঁতকে উঠতে হল..৫২ বলে ১২৯.অপরাজিত। ১২টা ছক্কা! এবি ডিভিলিয়ার্স সেঞ্চুরি করলেন ৪৩ বলে। এটা আইপিএলের পঞ্চম দ্রুততম সেঞ্চুরি। আর তিনি এদিন আইপিএলে ৩০০০ রানও টপকালেন।

Updated By: May 14, 2016, 06:53 PM IST
অবিশ্বাস্য  ইনিংস খেলার রহস্য ফাঁস এবিডি-র

ওয়েব ডেস্ক: সবাই তখন চোখ কচলাচ্ছে। এটা এতক্ষণ কী চলছিল! ঝড়,তাণ্ডব, সুনামি। এসব বিশেষণ তো কবেই পুরনো হয়ে গিয়েছে। শনিবার দুপুরে বাগিচার শহরে এবি ডেভিলিয়ার্স, বিরাট কোহলি যে ব্যাটিংটা করলেন তাতে নতুন কিছু শব্দের খোঁজ করতে হয়। এবারের আইপিএলে শুরুটা ভাল করেও ঠিক যেন সুরে সুর লাগছিল না এবিডি-র ব্যাট..শনিবার যেভাবে লাগল তাতে গুজরাটের সিংহদের আঁতকে উঠতে হল ৫২ বলে ১২৯ অপরাজিত। ১২টা ছক্কা! এবি ডিভিলিয়ার্স সেঞ্চুরি করলেন ৪৩ বলে। এটা আইপিএলের পঞ্চম দ্রুততম সেঞ্চুরি। আর তিনি এদিন আইপিএলে ৩০০০ রানও টপকালেন।

অবিশ্বাস্য বললে হয়তো কম বলা হবে।সেই এবিডি এমন ইনিংস খেলার পর বলছেন, এমন ইনিংস পরিকল্পনা করে খেলা যায় না...সঙ্গে কোহলির প্রশংসা। দক্ষিণ আফ্রিকার রয়্যাল ব্যাটসম্যান বললেন, ও কাজটা সহজ করে দিল..আর অবিশ্বাস্য ইনিংস খেলা রহস্য হিসেবে বললেন স্ত্রী-র কথা। এবি বললেন, এই ইনিংসটা খেলতে পারলাম কারণ আমার স্ত্রী মাঠে বসে ম্যাচটা দেখছিল। বুঝুন কাণ্ড! এবার তাহলে সোশ্যাল মিডিয়ায় চর্চায় আসবেন এবিডি-র স্ত্রী। কারণটা আর কী। তিনি যদি প্রতি ম্যাচেই মাঠে আসেন, তাহলে ক্রিকেটের রেকর্ডগুলো সব থাকলে হয়।

.