কাশ্মীর বিতর্কেও জর্জরিত আফ্রিদি! দেখার জল কতদূর গড়ায়

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না শাহিদ আফ্রিদির। টি২০ বিশ্বকাপের শুরু থেকে একেবারে নিজেদের ছিটকে যাওয়া পর্যন্ত বিতর্কেই রইলেন পাকিস্তানের অধিনায়ক শাহিদ আফ্রিদি। কেউ বলছেন, তিনি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। আফ্রিদি নিজেও ভারতে এসে পাকিস্তানের থেকেও বেশি ভালোবাসা পান বলে বিতর্কে জড়িয়ে পড়েছেন।

Updated By: Mar 25, 2016, 06:57 PM IST
  কাশ্মীর বিতর্কেও জর্জরিত আফ্রিদি! দেখার জল কতদূর গড়ায়

ওয়েব ডেস্ক: বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না শাহিদ আফ্রিদির। টি২০ বিশ্বকাপের শুরু থেকে একেবারে নিজেদের ছিটকে যাওয়া পর্যন্ত বিতর্কেই রইলেন পাকিস্তানের অধিনায়ক শাহিদ আফ্রিদি। কেউ বলছেন, তিনি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। আফ্রিদি নিজেও ভারতে এসে পাকিস্তানের থেকেও বেশি ভালোবাসা পান বলে বিতর্কে জড়িয়ে পড়েছেন।

এত সবেও মোটেও থামেননি আফ্রিদি। মোহালিতে তিনি পাকিস্তানের থেকেও কাশ্মীরের মানুষদের বেশি ভালোবাসা বা সমর্থন পেয়েছেন, সেটাও বলেছেন। বোর্ডের পক্ষ থেকে আফ্রিদিকে স্মরণ করিয়ে দেওয়া হয়, তিনি যেন এসব রাজনৈতিক কথাবার্তা থেকে দূরে থাকেন। কিন্তু আফ্রিদি শেষ বেলাতেও দূরে থাকলেন কোথায়! দিব্যি বলে দিলেন, কাশ্মীরের মানুষের সমর্থনই তাঁদের মোহালিতে খেলতে প্রেরণা জুগিয়েছে! দেখার, এবার আফ্রিদির জন্য কী অপেক্ষা করে আছে! খেলাটাই বা তিনি আর কতদিন চালিয়ে যাবেন। নাকি এবার অবসর নিয়েই ফেলবেন।

.