ফুটবলের আইপিএলের ভাগ্য নির্ণায়ক বৈঠক বৃহস্পতিবার

আগামী বৃহস্পতিবার ফুটবলের আইপিএল নিয়ে ফেডারেশনের শীর্ষকর্তাদের সঙ্গে বৈঠকে বসেছেন আইএমজি রিলায়েন্সের শীর্ষকর্তারা। সেখানেই ফুটবল আইপিএল নিয়ে তাদের পরিকল্পনা পেশ করবেন আইএমজি কর্তারা।

Updated: Jul 15, 2012, 09:32 PM IST

আগামী বৃহস্পতিবার ফুটবলের আইপিএল নিয়ে ফেডারেশনের শীর্ষকর্তাদের সঙ্গে বৈঠকে বসেছেন আইএমজি রিলায়েন্সের শীর্ষকর্তারা।সেখানেই ফুটবল আইপিএল নিয়ে তাদের পরিকল্পনা পেশ করবেন আইএমজি কর্তারা।এই বৈঠকে থাকার কথা ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেল,সচিব কুশল দাস আর সিইও সুনন্দ ধর ও মার্কেটিং পার্টনার আইএমজি রিলায়েন্সের কর্তারা । সেখানেই ফুটবল আইপিএল নিয়ে তাদের পরিকল্পনা পেশ করবেন আইএমজি কর্তারা।ফেডারেশনের তরফ থেকে তাদের মার্কেটিং পার্টনারকে বলা হয়েছে প্রস্তাবিত লিগে যেন ক্লাবেদের স্বার্থ ক্ষুন্ন না হয়।আইএমজি-র কাছ থেকে প্রস্তাব পাওয়ার পর পরের সপ্তাহে ক্লাবগুলোর সঙ্গে বসবেন ফেডারেশন কর্তারা।

ভরা ফুটবল মরসুমের মধ্যে কোন সময়ে এই আইপিএল স্টাইল ফুটবল লিগ হবে,তা নিয়েই সন্দিহান এআইএফএফ কর্তারা। এমরসুমের আই-লিগ শেষ হওয়ার পরের দুমাসকে পাখির চোখ করে এগোচ্ছে ফেডারেশনের কর্তারা। সচিব কুশল দাসের মতে ওই সময়েই চেষ্টা চলছে ফুটবলের আইপিএল সংগঠিত করার। এতে জাতীয় দলের রহিম নবি, জেজে, সুনিল ছেত্রীরাও অংশগ্রহন করতে পারবেন। এর আগেই ক্যানাভারো, ক্রেসপোর মত বিশ্বমানের ফুটবলাররাও এই ফুটবল লিগে খেলতে চেয়ে ইচ্ছাপ্রকাশ করেছেন। এখন দেখার বৃহস্পতিবারের বৈঠক থেকে কি সমাধানসুত্র বেরিয়ে আসে।