`বেয়ারা` ব্যারেটো, সুব্রতকে শাস্তি দিতে পারে ফেডারেশন

সুব্রত ভট্টাচার্য আর ব্যারেটোর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে পারে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। আই লিগের মূলপর্বে উঠতে না পারার পর গড়াপেটার অভিযোগ করেছিলেন ব্যারেটো। বেঙ্গালুরুতে টাকার খেলা হয়েছে বলেও মন্তব্য করেছিলেন তিনি। উপযুক্ত প্রমাণ ছাড়া ব্যারেটোর এই মন্তব্যকে মোটেই ভালভাবে নেননি এআইএফএফ কর্তারা। ইতিমধ্যেই এব্যাপারে মিডিয়া রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।

Updated: Apr 29, 2013, 09:38 PM IST

সুব্রত ভট্টাচার্য আর ব্যারেটোর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে পারে সর্বভারতীয় ফুটবল ফেডারেশন। আই লিগের মূলপর্বে উঠতে না পারার পর গড়াপেটার অভিযোগ করেছিলেন ব্যারেটো। বেঙ্গালুরুতে টাকার খেলা হয়েছে বলেও মন্তব্য করেছিলেন তিনি।
উপযুক্ত প্রমাণ ছাড়া ব্যারেটোর এই মন্তব্যকে মোটেই ভালভাবে নেননি এআইএফএফ কর্তারা। ইতিমধ্যেই এব্যাপারে মিডিয়া রিপোর্ট চেয়ে পাঠানো হয়েছে।
শোকজ তো বটেই শাস্তির মুখেও পড়তে পারেন ব্রাজিলীয় স্ট্রাইকার। ফেডারেশন বিরোধী মন্তব্য করার জন্য সাদার্ন কোচ সুব্রত ভট্টাচার্যকে শোকজ করেছিল এআইএফএফ।
সেই শোকজের উত্তর এখনও দেননি তিনি। ফেডারেশন সূত্রের খবর, শোকজের উত্তরের জন্য কয়েকদিন অপেক্ষা করা হবে। উত্তর না এলে শৃঙ্খলারক্ষা কমিটির বৈঠক ডেকে সুব্রত ভট্টাচার্যের বিরুদ্ধে সিদ্ধান্ত নেওয়া হবে।