যুব বিশ্বকাপের জন্য রাজ্যের কাছে রবীন্দ্র সরোবর স্টেডিয়াম চাইল ফেডারেশন

২০১৭ সালের যুব বিশ্বকাপের জন্য রবীন্দ্র সরোবরকে ব্যবহার করতে চায় ফেডারেশন। তাই রাজ্য সরকারের কাছে থেকে সরোবর স্টেডিয়াম চাইল এআইএফএফ। বৃহস্পতিবার পার্লামেন্টের সেন্ট্রাল হলে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আর ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেল। সেখানে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য প্রস্তাব দেন ফেডারেশন সভাপতি। সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব মেনে নেন মুখ্যমন্ত্রী।

Updated By: Dec 18, 2014, 06:10 PM IST
যুব বিশ্বকাপের জন্য রাজ্যের কাছে রবীন্দ্র সরোবর স্টেডিয়াম চাইল ফেডারেশন

ওয়েব ডেস্ক: ২০১৭ সালের যুব বিশ্বকাপের জন্য রবীন্দ্র সরোবরকে ব্যবহার করতে চায় ফেডারেশন। তাই রাজ্য সরকারের কাছে থেকে সরোবর স্টেডিয়াম চাইল এআইএফএফ। বৃহস্পতিবার পার্লামেন্টের সেন্ট্রাল হলে বৈঠক করেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি আর ফেডারেশন সভাপতি প্রফুল্ল প্যাটেল। সেখানে রবীন্দ্র সরোবর স্টেডিয়ামকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য প্রস্তাব দেন ফেডারেশন সভাপতি। সঙ্গে সঙ্গেই সেই প্রস্তাব মেনে নেন মুখ্যমন্ত্রী।

যুব বিশ্বকাপের ম্যাচ হবে যুবভারতী ক্রীড়াঙ্গনে। কিন্তু দলগুলোর অনুশীলনের জন্য রবীন্দ্র সরোবরকে ব্যবহার করতে চাইছে এআইএফএফ। তাই এই স্টেডিয়ামকে ঢেলে সাজাতে চাইছে ফেডারেশন। স্টেডিয়ামে নৈশালোকের ব্যবস্থা করবেও তারা। এব্যাপারে বিস্তারিত আলোচনা করতে চব্বিশে জানুযারী কলকাতায় আসছেন ফেডারেশন সভাপতি। বিশ্বকাপ পরবর্তী সময়ে রবীন্দ্র সরবোর স্টেডিয়ামে ফুটবল অ্যাকাডমি করারও পরিকল্পনা রয়েছে ফেডারেশনের।

.