সচিনকে সৌরভের 'চিঠি', 'আমি ওপেন করব', রাজি মাস্টার ব্লাস্টার

'মহারাজ' সৌরভ গাঙ্গুলি চিঠি লিখলেন সতীর্থ সচিনকে। 'তোমার সঙ্গে আবার ওপেন করতে চাই', এই আবেদনই করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আবেদনে সারাও দিয়েছেন সচিন। তবে দাদার কাছে একটা আবদারও রেখেছেন ক্রিকেট ঈশ্বর। "অফ ড্রাইভটা ব্যাটের সুইট স্পট থেকেই আসুক", দাদির কাছে এটাই আবদার সচিনের।

Updated By: Nov 4, 2015, 01:54 PM IST
সচিনকে সৌরভের 'চিঠি', 'আমি ওপেন করব', রাজি মাস্টার ব্লাস্টার

ওয়েব ডেস্ক: 'মহারাজ' সৌরভ গাঙ্গুলি চিঠি লিখলেন সতীর্থ সচিনকে। 'তোমার সঙ্গে আবার ওপেন করতে চাই', এই আবেদনই করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। আবেদনে সারাও দিয়েছেন সচিন। তবে দাদার কাছে একটা আবদারও রেখেছেন ক্রিকেট ঈশ্বর। "অফ ড্রাইভটা ব্যাটের সুইট স্পট থেকেই আসুক", দাদির কাছে এটাই আবদার সচিনের।

অল স্টার টি-টোয়েন্টিতে সচিন'স ব্লাস্টারের হয়ে খেলবেন কলকাতার মহারাজ। আবারও সেই ইতিহাসের ছবি। ডানহাতি বাহাতি কম্বিনেশনে পৃথিবীর সেরা জুটি সচিন-সৌরভ, আশা করছি এই দাবি অকপটেই করা যায়। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দুজনেই। একজন পেশাদার কমেন্টটর সঙ্গে বেঙ্গল ক্রিকেটের কর্মকর্তা। 'ঈশ্বরের আবার কর্ম কিসের'? তাই সচিন কেবল ক্রিকেটেই আছেন, বাকি সব কিছুতেই না। দুজন আবার একসঙ্গে। ওপেন করার ইচ্ছা দাদার। ইচ্ছাপূরণ করলেন ক্রিকেট ঈশ্বর। আবার আবাদারও রাখলেন কলকাতার মহারাজের কাছে।

 

.