ধোনি, বিরাটদের নিয়ে আজ জরুরী বৈঠকে কুম্বলে

রাহুল দ্রাবিড়, মহেন্দ্র সিং ধোনিদের নিয়ে আজ বৈঠকে বসছেন ভারতীয় দলের নতুন কোচ অনিল কুম্বলে। ভারতীয় দলের সাপ্লাই লাইন শক্তিশালী করতেই এই উদ্যোগ তাঁর বলে খবর। বৈঠকে থাকবেন বিরাট কোহলি, জাতীয় নির্বাচক কমিটির সদস্য ও এনসিএ-র কোচেরা।

Updated By: Jul 3, 2016, 10:03 AM IST
ধোনি, বিরাটদের নিয়ে আজ জরুরী বৈঠকে কুম্বলে

ওয়েব ডেস্ক : রাহুল দ্রাবিড়, মহেন্দ্র সিং ধোনিদের নিয়ে আজ বৈঠকে বসছেন ভারতীয় দলের নতুন কোচ অনিল কুম্বলে। ভারতীয় দলের সাপ্লাই লাইন শক্তিশালী করতেই এই উদ্যোগ তাঁর বলে খবর। বৈঠকে থাকবেন বিরাট কোহলি, জাতীয় নির্বাচক কমিটির সদস্য ও এনসিএ-র কোচেরা।

আরও পড়ুন-কুম্বলে এখন ভারতীয় ক্রিকেটারদের কী করাচ্ছেন দেখুন

ক্রিকেট দলের সাপ্লাই লাইনের দিকে এবার নজর দিলেন কোচ অনিল কুম্বলে। এব্যাপারে তিনি এই বৈঠকে বসতে চলেছেন বলে খবর।  সেই বৈঠকে থাকবেন জাতীয় নির্বাচক কমিটির কয়েকজন সদস্য এবং জুনিয়র সিলেকশন কমিটির সদস্যরাও। থাকার কথা ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির কোচদেরও। আসলে ভারতীয় দলের নয়া কোচ চাইছেন কোহলিদের পারফরম্যান্সের উন্নতির জন্য সকলকে কাজে লাগাতে। বিশেষ করে ভারতীয় দলের রিজার্ভ বেঞ্চের শক্তি বাড়ানোই মূল লক্ষ্য কুম্বলের। বিসিসিআই সূত্রে জানা গেছে কুম্বলে আসলে বিদেশের মাটিতে দলের পারফরম্যান্সের উন্নতি ঘটাতে চান। সেকারনে প্রতিভাবান জুনিয়র ক্রিকেটারদের যাতে বেশি করে বিদেশে খেলানো যায় তার উপর জোর দিতে চাইছেন। তার এই লক্ষ্যকে সফল করার জন্যই সকলের পরামর্শ নিয়ে এগোনোর পরিকল্পনা নিয়েছেন অনিল কুম্বলে। এমনকী বোর্ডের পরামর্শদাতা কমিটির তিন সদস্য সচিন তেন্ডুলকর,সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষ্মণকেও এই কর্মযজ্ঞে সরাসরি সামিল করতে চান কুম্বলে। বিসিসিআইকে এব্যাপারে অনুরোধ করবেন বলেও জানিয়েছেন জাম্বো।
                                  

.