রাহুলের নতুন প্রেমিকা সোনম ?

পাঞ্জাবি সিনেমায় বেশ পরিচিত নাম। বেশ কিছু হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে।

Updated By: Aug 19, 2018, 03:57 PM IST
রাহুলের নতুন প্রেমিকা সোনম ?

নিজস্ব প্রতিবেদন : ইংল্যান্ডে টেস্ট সিরিজে সেভাবে ফর্মে না থাকলেও টিম ইন্ডিয়ার তারকা ক্রিকেটার কে এল রাহুল কিন্তু তরুণী হৃদয়ে ঝড় তুলে যাচ্ছেন।  আর তাই ফের একবার সংবাদ শিরোনামে  রাহুল। এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে প্রেম বা ফ্লার্ট করেছেন রাহুল। এবার সোনমকে সরাসরি সোশ্যাল সাইটে প্রেমের প্রস্তাব দিয়েছেন তিনি। যা নিয়ে আপাতত তোলপাড় চলছে।

আরও পড়ুন - 'নার্ভাস নাইন্টি'তে শতরান হাতছাড়া বিরাট কোহলির

সোনম অর্থাত্ সোনম বাজওয়া, পাঞ্জাবি সিনেমায় বেশ পরিচিত নাম। বেশ কিছু হিন্দি ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। মোহময়ী রূপের জন্য তিনি সবসময় ক্যামেরার ফোকাসে থাকেন। সেই বাজওয়াকেই কিনা প্রেমের প্রস্তাব পাঠালেন কে এল রাহুল। তাও একেবারে সোশ্যাল সাইটে -প্রকাশ্যে।  কিছুদিন আগেই সোনম নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছিলেন। সেই ছবির ক্যাপশন ছিল, "সূর্যাস্তের দৃশ্য দেখছি এবং তোমার কথা মনে পড়ছে।"  সেই ক্যাপশনের সঙ্গে 'লাভ' ইমোজি জুড়ে দেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Watching sunset and thinking of you

A post shared by Sonam Bajwa (@sonambajwa) on

 

এই ছবিতেই কমেন্ট করে বসেন রাহুল। তিনি কমেন্ট বক্সে লেখেন, "শুধু মাত্র একটা ফোন কলের দূরত্বে রয়েছি।" অর্থাত্,  রাহুল কী বলতে চেয়েছেন তা কারও বুঝতে অসুবিধা হয়নি আর। সোনমেরই ফোনের অপেক্ষায় রয়েছেন তিনি।

এর পরেই ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সেই ছবি। তবে অনেকেই বলছেন, সোনমের সঙ্গে ইতিমধ্যেই ডেটিং করতে শুরু করেছেন রাহুল। তাই এমন প্রকাশ্যে প্রেম নিবেদন করার সাহস দেখিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা।

আরও পড়ুন - ডার্বির আগেই সম্ভবত ইস্টবেঙ্গলে নতুন স্প্যানিশ কোচ!

রাহুল বারবার এই প্রেমের কারণেই সংবাদ শিরোনামে উঠে আসেন। এর আগে এলিক্সির নাহারের সঙ্গে তার সম্পর্ক সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছিল। বলিউড অভিনেত্রী নিধি আগরওয়ালের সঙ্গেও তার ডেটিংয়ের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। তারপরে যদিও নিধি ও লোকেশ একে অন্যের ভালো বন্ধু বলে কাটিয়ে দেন। এক সাক্ষাত্কারে কে এল রাহুল বলেন তাঁর 'সিক্রেট ক্রাশ' হলেন দিশা পটানি।  সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই এবার শুরু 'সোনম পর্ব'।

.