ম্যাঞ্চেস্টার সিটিকে হারালেও চিন্তায় আর্সেনাল

প্রাক মরশুম প্রস্তুতি ম্যাচে ম্যাঞ্চেষ্টার সিটিকে ৩-২ গোলে হারালেও চিন্তা বাড়ল আর্সেনালের কোচ আর্সেন ওয়েঙ্গারের। চোট পেয়ে মাঠ ছাড়লেন গানার্সের ডিফেন্ডার গ্যাব্রিয়াল। ইপিএলের শুরুর দিকের ম্যাচগুলোতে অনিশ্চিত হয়ে পড়লেন এই ফুটবলার। ইপিএলের দুই শক্তিশালী দলের লড়াই শুরু থেকে জমে উঠেছিল। প্রস্তুতি ম্যাচে আগুয়েরোর গোলে এগিয়ে যায় পেপ গুয়ার্দিওলার দল। অ্যালেক্স ইয়োবির গোলে সমতা ফেরায় আর্সেনাল।

Updated By: Aug 8, 2016, 07:56 PM IST
ম্যাঞ্চেস্টার সিটিকে হারালেও চিন্তায় আর্সেনাল

ওয়েব ডেস্ক: প্রাক মরশুম প্রস্তুতি ম্যাচে ম্যাঞ্চেষ্টার সিটিকে ৩-২ গোলে হারালেও চিন্তা বাড়ল আর্সেনালের কোচ আর্সেন ওয়েঙ্গারের। চোট পেয়ে মাঠ ছাড়লেন গানার্সের ডিফেন্ডার গ্যাব্রিয়াল। ইপিএলের শুরুর দিকের ম্যাচগুলোতে অনিশ্চিত হয়ে পড়লেন এই ফুটবলার। ইপিএলের দুই শক্তিশালী দলের লড়াই শুরু থেকে জমে উঠেছিল। প্রস্তুতি ম্যাচে আগুয়েরোর গোলে এগিয়ে যায় পেপ গুয়ার্দিওলার দল। অ্যালেক্স ইয়োবির গোলে সমতা ফেরায় আর্সেনাল।

আরও পড়ুন মঙ্গলবার শুরু তৃতীয় টেস্ট, কী পরিবর্তন হচ্ছে ভারতীয় দলে দেখুন

এরপর ম্যাচ নিজেদের দখলে নিয়ে নেয় ওয়েঙ্গার ব্রিগেড। ওয়ালকট ও একপমের গোলে আর্সেনালের পক্ষে ম্যাচের স্কোর দাঁড়ায় ৩-১। ম্যাচের শেষদিকে সিটির দ্বিতীয় গোলটি ইয়েনাচোর। শেষ বাঁশি বাজার কয়েক সেকেন্ড আগে চোট পেয়ে মাঠ ছাড়তে হয় গ্যাব্রিয়েলকে।

আরও পড়ুন  পশ্চিমবঙ্গের নাম তো পাল্টাচ্ছে, কিন্তু ইডেন গার্ডেনের নামও কী পাল্টালো?

 

.