জয় ছাপিয়ে ওয়েঙ্গারের জার্সি খোলা নিয়ে তুমুল ঠাট্টা ওয়েব দুনিয়ায়

Last Updated: Sunday, May 18, 2014 - 17:18

ট্রফি জয়ের আনন্দে আর্সেনালের কোচ আর্সেন ওয়েঙ্গারের গায়ে বিয়ার ঢেলে দিয়েছিলেন ফুটবলার,কর্মকর্তারা। আনন্দের পর ভিজে গায়ে যখন অস্বস্তি বোধ করলেন, তখনই ওয়েঙ্গার খুলে দিলেন গায়ের জামা (উপরের ছবিতে দেওয়া হল)। জামা খোলা ওয়েঙ্গারের ছবি দেখে তুমুল হাসাহাসি ওয়েব দুনিয়ায়।

নয় বছরের ট্রফি খরা কাটাল ইপিএল দল আর্সেনাল। শনিবার রোমাঞ্চকর ম্যাচ হাল সিটিকে ৩-২ গোলে হারিয়ে এফএ কাপ চ্যাম্পিয়ন হয়ে আর্সেন ওয়েঙ্গারের দল। এদিন দুগোলে পিছিয়ে থেকেও দুরন্ত কামব্যাক করে চ্যাম্পিয়ন হয় আর্সেনাল। ম্যাচ শুরু হওয়ার আট মিনিটের মধ্যেই দুই গোলে এগিয়ে যায় হাল সিটি। চোট সারিয়ে কামব্যাক করেই চমক দিলেন হাল সিটির জেমস চেস্টার। খেলার চার মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন তিনি।

চার মিনিট পর হাল সিটির হয়ে ব্যবধান বাড়ান কার্টিস ডেভিস। অ্যালেক্স ব্রুসের হেড গোলপোস্টে লেগে ফিরে এলে গোল করেন ডেভিস। ম্যাচের ১৭ মিনিটে অসাধারন ফ্রি-কিক থেকে গোল করে আর্সেনালের হয়ে ব্যবধান কমান স্যান্টি কাজোর্লা। ম্যাচের ৭০ মিনিটে আর্সেনালকে সমতায় ফেরান লরেন্ট কোসেলনি।

কাজোর্লার কর্নার থেকে গোল করে যান ফ্রান্সের এই ফুটবলার। তারপর ম্যাচ অতিরিক্ত সময় গড়ায়। অতিরিক্ত সময় আর্সেনালের হয়ে জয়সূচক গোলটি করেন অ্যারন রামসে। এই নিয়ে মরসুমে ষোলটি গোল করা গেল তাঁর। দুহাজার পাঁচের পর এই প্রথম এফএ কাপ জিতল আর্সেনাল। মোট এগারোবার চ্যাম্পিয়ন হয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে ছুঁয়ে ফেলল আর্সেনাল। আর্সেন ওয়েঙ্গারের কোচিংয়ে পাঁচবার এফএ কাপ চ্যাম্পিয়ন হল তারা।



First Published: Sunday, May 18, 2014 - 17:15


comments powered by Disqus