সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেতে চলেছেন অরুণলাল

এ বছর সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেতে চলেছেন  অরুণলাল। দুরারোগ্য ক্যান্সারে রোগে আক্রান্ত প্রাক্তন এই বঙ্গ ক্রিকেটারকে সর্বোচ্চ এই পুরস্কার দেওয়ার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরের ওয়ার্কি কমিটিতে সরকারিভাবে সিলমোহর পড়বে। এবছর বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সুদীপ চ্যাটার্জি।

Updated By: Jun 30, 2016, 10:05 AM IST
সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেতে চলেছেন অরুণলাল

ওয়েব ডেস্ক: এ বছর সিএবির লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কার পেতে চলেছেন  অরুণলাল। দুরারোগ্য ক্যান্সারে রোগে আক্রান্ত প্রাক্তন এই বঙ্গ ক্রিকেটারকে সর্বোচ্চ এই পুরস্কার দেওয়ার জন্য সর্বসম্মত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পরের ওয়ার্কি কমিটিতে সরকারিভাবে সিলমোহর পড়বে। এবছর বর্ষসেরা ক্রিকেটার নির্বাচিত হয়েছেন সুদীপ চ্যাটার্জি।

বর্ষসেরা বোলার মনোনীত হয়েছেন অশোক দিন্দা। বর্ষসেরা জেন্টলম্যান ক্রিকেটার হয়েছেন পঙ্কজ শাহ। সেরা অনূর্ধ্ব তেইশ ক্রিকেটার হয়েছেন প্রমোদ চান্ডিলা। জুলাই মাসের দ্বিতীয় সপ্তাহে পরবর্তী ওয়ার্কিং কমিটির সভা হবে।

এদিকে, কোচ' বিতর্কে এবার রবি শাস্ত্রীকে পাল্টা আক্রমণ করলেন সৌরভ গাঙ্গুলী। তিনি বলেন, "রবি শাস্ত্রী যদি মনে করেন তাঁকে ভারতীয় ক্রিকেট দলের কোচ হওয়া থেকে আমি আটকেছি তাহলে তিনি বোকার রাজ্যে বাস করছেন।" পাশাপাশি শাস্ত্রীর মন্তব্যে তিনি অত্যন্ত মর্মাহত বলেও আজ জানিয়েছেন CAB প্রেসিডেন্ট। শাস্ত্রী তাঁকে গোটা বিষয়টি নিয়ে ব্যক্তিগত স্তরে আক্রমণ করছেন বলেও জানান সৌরভ।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট দলের কোচ নির্বাচনে দায়িত্ব বর্তায় প্লাক্তন তিন ক্রিকেটারের সৌরভ গাঙ্গুলী, সচিন তেন্ডুলকর ও রাহুল দ্রাবিরের ওপর। তাঁদের ইন্টারভিয়ে শেষ পর্যন্ত দলের কোচ হন অনিল কুম্বলে। আর তারপরই দেখা দেয় বিতর্ক। হেড স্যারদের প্যানেলে নাম থাকা রবি শাস্ত্রী হঠাত্ই সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে তাঁকে অপমাণ করার অভিযোগ তোলেন। ইচ্ছে করেই তাঁকে(শাস্ত্রীকে) কোচ হওয়ার দৌড় থেকে সরিয়ে দেওয়ারও অভিযোগ তুলেছেন সৌরভের বিরুদ্ধে। এরপরই আজ মুখ খুললেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

Tags:
.