'অ্যাসেজ' উত্তাপের আগে ঠাণ্ডা বার্তা প্রিন্স চার্লসের

অ্যাসেজ মানেই হার না মানার লড়াই। আজ থেকে নয়। এ লড়াই বহু প্রাচীন। কখনও 'টাইনি কাপ'-এর দখল নিয়েছে ব্রিটেন। আবার কখনও অসি আধিপত্যে মাথা নুইয়েছে টীম ইংল্যান্ড। ক্রিকেট বিশ্বের প্রেস্টিজিয়াস ফাইট গুলোর মধ্যে সব থেকে বেশি আলোড়নে এই টেস্ট সিরিজ। সোমবার থেকে শুরু হবে অ্যাসেজ। আর তার আগেই উষ্ণ বার্তা নিয়ে মাঠে পৌঁছলেন প্রিন্স চার্লস।

Updated By: Jul 7, 2015, 08:21 PM IST
'অ্যাসেজ' উত্তাপের আগে ঠাণ্ডা বার্তা প্রিন্স চার্লসের

ব্যুরো: অ্যাসেজ মানেই হার না মানার লড়াই। আজ থেকে নয়। এ লড়াই বহু প্রাচীন। কখনও 'টাইনি কাপ'-এর দখল নিয়েছে ব্রিটেন। আবার কখনও অসি আধিপত্যে মাথা নুইয়েছে টীম ইংল্যান্ড। ক্রিকেট বিশ্বের প্রেস্টিজিয়াস ফাইট গুলোর মধ্যে সব থেকে বেশি আলোড়নে এই টেস্ট সিরিজ। সোমবার থেকে শুরু হবে অ্যাসেজ। আর তার আগেই উষ্ণ বার্তা নিয়ে মাঠে পৌঁছলেন প্রিন্স চার্লস।

   

অ্যাসেজ শুরু হওয়ার আগে দুদলকে স্বাগত জানালেন প্রিন্স চার্লস। বুধবার থেকে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের মধ্যে শুরু হচ্ছে ঐতিহ্যের অ্যাসেজ সিরিজ। সিরিজের প্রথম ম্যাচ খেলা হবে কার্ডিফে। সোমবার দুদল এসে পৌছয় কার্ডিফে। সেখানে ইংল্যান্ড এবং অসি ক্রিকেটারদের রাজকীয় সম্মান দেওয়া হয়। ক্রিকেটারদের সম্মান জানাতে উপস্থিত ছিলেন প্রিন্স চার্লসও। তাঁকে অস্ট্রেলিয়া দলের জার্সি উপহার দেন অসি ক্রিকেটাররা। গতবছর অ্যাশেস সিরিজ জিতেছিল অস্ট্রেলিয়া। এবারও খেতাব ধরে রাখার ব্যাপারে মাইকেল ক্লার্করাই ফেভারিট।

 

 

.