Asia Cup 2018: ভারত-পাক মহারণ: ১০০ রানের গণ্ডি টপকালো পাকিস্তান

সুপার ফোরে বাংলাদেশ ম্যাচের দল অপরিতবর্তিত রেখেছে ভারত৷ কিন্তু আফগানিস্তান ম্যাচের দল থেকে প্রথম একাদশে দু'টি পরিবর্তন পাকিস্তানের৷

Updated By: Sep 23, 2018, 07:24 PM IST
Asia Cup 2018: ভারত-পাক মহারণ: ১০০ রানের গণ্ডি টপকালো পাকিস্তান
সৌজন্যে- টুইটার (বিসিসিআই)

নিজস্ব প্রতিবেদন : এশিয়া কাপে সুপার ফোরের ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ। ফলে প্রথমে ফিল্ডিং করছে ভারত৷ গত বুধবার গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। সেই ম্যাচে সরফরাজ আহমেদের দলকে কার্যত গো-হারা হারিয়েছে ভারত। তবে আজ, রবিবার একেবারে অন্যরকম পরিস্থিতিতে একে অপরের বিরুদ্ধে নামছে ভারত-পাক। আজকের মহারণে যে জিতবে তারই এশিয়া কাপ ফাইনালে খেলার সম্ভাবনা কার্যত নিশ্চিত হয়ে যাবে। আর হারলে অপেক্ষা করতে হবে একেবারে শেষ ম্যাচ পর্যন্ত।

সুপার ফোরে বাংলাদেশ ম্যাচের দল অপরিতবর্তিত রেখেছে ভারত৷ কিন্তু আফগানিস্তান ম্যাচের দল থেকে প্রথম একাদশে দু'টি পরিবর্তন পাকিস্তানের৷ দলে ফিরেছেন আমের ও সাদাব৷ প্রথমে ব্যাট করতে নেমে ভালোই শুরু করে দুই পাক ওপেনার। কিন্তু ইমাম উল হক ১০ রানে যুজবেন্দ্র চাহলের বলে এলবিডব্লিউ হয়ে প্যাভিলিয়নে ফিরে যান।  ৪৪ বলে ৩১ রান করে কুলদীপ যাদবের বলে এলবিডব্লিউ হন ফাকার জামান। ৯ রান করে রান আউট হয়ে সাজঘরে ফিরে যান বাবর আজম। এরপর শোয়েব মালিক ও অধিনায়ক সরফরাজ আহমেদ পাকিস্তানের ব্যাটিংয়ের হাল ধরেন। ২৭.১ ওভারেই ১০০ রানের গণ্ডি টপকে যায় পাকিস্তান। ২৫ রানে ব্যাটিং করছেন মালিক। সঙ্গে ১৯ রানে ক্রিজে রয়েছেন সরফরাজ।

 

.