আইএসএল-এর সেমিফাইনালে অ্যাটলেটিকো দি কলকাতা

আইএসএলের সেমিফাইনালে পৌছল অ্যাটলেটিকো দি  কলকাতা। যুবভারতীতে গুরুত্বপূর্ণ ম্যাচে এফ সি গোয়ার সঙ্গে এক-এক গোলে ড্র করে ATK।

Updated By: Dec 10, 2014, 11:03 PM IST
আইএসএল-এর সেমিফাইনালে অ্যাটলেটিকো দি কলকাতা

ব্যুরো: আইএসএলের সেমিফাইনালে পৌছল অ্যাটলেটিকো দি  কলকাতা। যুবভারতীতে গুরুত্বপূর্ণ ম্যাচে এফ সি গোয়ার সঙ্গে এক-এক গোলে ড্র করে ATK।

খেলার ২৭  মিনিটে এডগারের গোলে এগিয়ে যায় গোয়া। ৬৮ মিনিটে কলকাতার হয়ে গোল শোধ করেন ফিকরু।   ১৪ ম্যাচে ১৯পয়েন্ট পেয়ে তৃতীয় হয়ে সেমিফাইনালে পৌছল হাবাসের দল।  

ম্যাচের শুরু থেকেই অঙ্কটা পরিষ্কার ছিল। সেমিফাইনালে যেতে গেলে প্রয়োজন ড্র প্রয়োজন। সেইমতই  ঘরের মাঠে এফসি গোয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করে আইএসএলের সেমিফাইনালে পৌছে গেল অ্যাটলেটিকো দ্য কলকাতা।

ডমিনেটিং ফুটবল খেলেও ম্যাচ অমীমাংসিত রেখেই ফিরলেন লুই গার্সিয়ারা। ম্যাচের শুরু থেকেই দাপট  দেখাতে শুরু করেন অ্যাটলেটিকো ফুটবলাররা।

কিন্তু ম্যাচের ২৭ মিনিটে কলকাতা দলের রক্ষণের ভুলকে কাজে লাগিয়ে এগিয়ে যায় জিকোর দল। চোখ ধাঁধানো গোল করে গোয়াকে এগিয়ে দেন এডগার। দ্বিতীয়ার্ধে গোলের জন্য অলআউট ঝাঁপায় এটিকে।

এদিনও দ্বিতীয়ার্ধে লুই গার্সিয়াকে মাঠে নামান কোচ হাবাস। ম্যাচের আটষট্টি মিনিটে ফিকরুকে ফাউল করায় পেনাল্টি পায় অ্যাটলেটিকো। পেনাল্টি থেকে কাঙ্খিত গোলটি করতে ভুল করেননি ফিকরু।  সেমিফাইনালে ফের গোয়ার মুখোমুখি অ্যাটলেটিকো। রবিবার ঘরের মাঠে সেমির প্রথম পর্বের ম্যাচ খেলবেন গার্সিয়ারা।

 

.