আইপিএল থেকে এবারও ছিটকে গেলেন স্টার্ক, ধাক্কা খেল কলকাতা

আগামী ৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ঘরের মাটিতে নামতে চলেছে দীনেশ কার্তিকের নাইট রাইডার্স। সেই দলে এই অস্ট্রেলিয় পেসার না থাকায় অনেকটাই চাপে থাকবে কলকাতা এমনটাই মত ক্রিকেট বিশেষজ্ঞদের

Updated By: Mar 30, 2018, 03:01 PM IST
আইপিএল থেকে এবারও ছিটকে গেলেন স্টার্ক, ধাক্কা খেল কলকাতা

নিজস্ব প্রতিবেদন: আইপিএল থেকে কার্যত ছিটকে গেলেন অস্ট্রেলিয় পেসার মিচেল স্টার্ক। ডান পায়ে চোট পাওয়ায় জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষ টেস্ট না খেলেই দেশে ফিরছেন মিচেল স্টার্ক। স্টার্কের চোটের খবর জানিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে বলা হয়েছে, আইপিএল খেলতে পারছেন না তিনি। এই খবরে বড়সড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন- অস্ট্রেলিয়া কোচের পদ ছাড়লেন লেম্যান

আগামী ৮ এপ্রিল রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে ঘরের মাটিতে নামতে চলেছে দীনেশ কার্তিকের নাইট রাইডার্স। সেই দলে এই অস্ট্রেলিয় পেসার না থাকায় অনেকটাই চাপে থাকবে কলকাতা এমনটাই মত ক্রিকেট বিশেষজ্ঞদের। কলকাতার বোলিং লাইনআপে স্টার্ক ছিলেন অন্যতম।

আরও পড়ুন- 'ওদের ক্ষমা করে দাও!'

এবারের নিলামে ৯.৪০ কোটি টাকায় মিচেল স্টার্ককে কেনে কলকাতা নাইটরাইডার্স। স্টার্কের ক্রিকেট জীবনে আইপিএল অনেকটা 'বিষ ফোঁড়ার' মতোই হয়ে দাঁড়িয়েছে। গত বার আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্সে সুযোগ পেয়েও দেশের ক্রিকেটের জন্য খেলতে পারেননি। এমনকী, চোটের কারণে ২০১৬ সালেও ব্রাত্য ছিলেন স্টার্ক।

আরও পড়ুন- দেশে ফিরে কান্নায় ভেঙে পড়লেন অনুতপ্ত স্মিথ

.