পাণ্ডিয়াদের 'কাণ্ড' গড়াল সুপ্রিম কোর্টে, হতে পারে 'ফেলুদা' নিয়োগ

 তাঁর রিপোর্টের ভিত্তিতেই পাণ্ডিয়া-রাহুলের ভবিষ্যত নির্ধারিত হবে।

Updated By: Jan 17, 2019, 05:57 PM IST
পাণ্ডিয়াদের 'কাণ্ড' গড়াল সুপ্রিম কোর্টে, হতে পারে 'ফেলুদা' নিয়োগ

নিজস্ব প্রতিনিধি : সব কিছু জলের মতো পরিষ্কার। ভিডিয়ো ফুটেজ দেখলেই সব কিছু জলের থেকেও পরিষ্কার হতে পারে। তার পরও ফেলুদা নিয়োগ! ভারতীয় ক্রিকেট বোর্ড কোনওরকম ঝুঁকি নিতে চায় না। তাতে গোটা ব্য়াপারটা মিটতে একটু দেরি হলে হোক! কফি উইথ করণ-শোতে মহিলাদের নিয়ে বেফাঁস মন্তব্য করে বিপদ ডেকে এনেছেন ভারতীয় দলের দুই সদস্য হার্দিক পাণ্ডিয়া ও কেএল রাহুল। এবার তাঁদের সেই কাণ্ড এবার গড়াল সুপ্রিম কোর্ট পর্যন্ত। 

আরও পড়ুন-  ‘কুম্বলেকে কেউ তাড়ায়নি’, দেড় বছর পর মুখ খুললেন লক্ষ্মণ

পাণ্ডিয়া ও রাহুল কবে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন, তার কোনও ঠিক নেই। বোর্ড এই ব্যাপারে ধীরে চলো নীতি নিয়েছে। কোনও রকম ঝুঁকি না নিয়ে, সমস্তরকম তদন্ত করে তবেই এই দুজনের বিরুদ্ধে পদক্ষেপ নিতে চাইছে বিসিসিআই। এদিন যেমন সুপ্রিম কোর্টে বোর্ডের সিওএ কমিটির তরফে নতুন আর্জি রাখা হল। সিওএ-র পক্ষ থেকে পাণ্ডিয়া-রাহুলের এই মামলার তদন্তের জন্য বিশেষ কাউকে নিয়োগ করার আবেদন করা হয়েছে। বিশেষ কোনও এক ব্যক্তি, যিনি ফেলুদার মতো ঘটনার সত্যতা যাচাই করবেন, তদন্তের দায়ভার নেবেন! কফি উইথ করণ-এর সেই এপিসোডের ভিডিয়ো ফুটেজ খতিয়ে দেখবেন সেই ফেলুদা। তিনিই গোটা ব্যাপারটির তদন্তভার সামলাবেন। তাঁর রিপোর্টের ভিত্তিতেই পাণ্ডিয়া-রাহুলের ভবিষ্যত নির্ধারিত হবে।

আরও পড়ুন-  ৪৯ মিনিটেই ভাঙল পূজারার ধ্যান, ফিরলেন ১১ রানে
 

২৩ জানুয়ারি থেকে ভারতীয় দলের নিউজিল্যান্ড সফর শুরু হচ্ছে। সেই সফরেও খেলতে পারবেন না পাণ্ডিয়া। বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডে পাঁচটি একদিনের ও তিনটি টি-২০ ম্যাচ খেলব ভারতীয় দল। আর বিশ্বকাপের আগে পাণ্ডিয়াদের এই সিরিজ মিস অবশ্যই বড় ধাক্কা। পাণ্ডিয়া ও রাহুলের বদলি হিসাবে বিজয় শঙ্কর ও শুভমান গিলের নাম ঘোষণা করেছে বিসিসিআই। ইতিমধ্যে বোর্ডের সিইও রাহুল জোহরি দুই ক্রিকেটারের সঙ্গে ফোনে কথাও বলেছেন বলে খবর। জানা গিয়েছে, পাণ্ডিয়া নিজেকে ঘরবন্দি করে রেখেছেন। কারও ফোনও ধরছেন না। 

.