Assembly Election Results 2017

কুড়ির ক্রিকেটে ধোনির রাজ্য দলকে হারাল বাংলা

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৩৬ রানে ঝাড়খন্ডকে হারিয়ে দিল বাংলা। টি ২০ তে দেশের এক নম্বর প্রতিযোগিতায় বাংলা প্রথম ব্যাট করে চার উইকেটে ১৪৮ রান তোলে। বাংলার পক্ষে অনুষ্টুপ মজুমদার সর্বোচ্চ ৩৩ রান করেন। জবাবে কুড়ি ওভার খেলে ঝাড়খন্ড নয় উইকেটে ১১২ রান তুলতে সক্ষম হয়। বাংলার পক্ষে সামি আমেদ ও ইরেজ সাক্সেনা তিনটি করে উইকেট পেয়েছেন। বাংলা অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লার মতে দুর্দান্ত ফিল্ডিং বাংলার জয়ের পথ পরিস্কার করে দেয়।

Updated: Mar 19, 2013, 08:31 PM IST

বাংলা-- ১৪৮, ঝাড়খন্ড-- ১১২/৯
সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে ৩৬ রানে ঝাড়খন্ডকে হারিয়ে দিল বাংলা। টি ২০ ক্রিকেটে দেশের এক নম্বর প্রতিযোগিতায় বাংলা প্রথম ব্যাট করে চার উইকেটে ১৪৮ রান তোলে। বাংলার পক্ষে অনুষ্টুপ মজুমদার সর্বোচ্চ ৩৩ রান করেন। জবাবে কুড়ি ওভার খেলে ঝাড়খন্ড নয় উইকেটে ১১২ রান তুলতে সক্ষম হয়। বাংলার পক্ষে সামি আমেদ ও ইরেজ সাক্সেনা তিনটি করে উইকেট পেয়েছেন। বাংলা অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লার মতে দুর্দান্ত ফিল্ডিং বাংলার জয়ের পথ পরিষ্কার করে দেয়।
          
বুধবার বাংলা মুখোমুখি হবে ত্রিপুরার। কিছুদিন আগেই ঘরের মাঠে বিজয় হাজারে ট্রফিতে ত্রিপুরার কাছে হেরেছিল বাংলা। তাই লক্ষ্মীরতন শুক্লারা বেশ সমীহ করছে ত্রিপুরাকে। মরসুমের শেষ ট্রফিতে সাফল্য পেতে মরিয়া বাংলা দল।