ভাল দিনটা দারুণ গেল না বাংলার

Last Updated: Saturday, November 17, 2012 - 19:29

গুজরাট: ২৩০/৬
রঞ্জি ট্রফির ম্যাচের প্রথম দিনে গুজরাটকে বাগে পেয়েও শেষদিকে চাপ ধরে রাখতে পারল না বাংলা। একসময় সৌরভ সরকারের দুরন্ত বোলিংয়ের সৌজন্যে মাত্র ১৬৪ রানের মধ্যে ছয় উইকেট হারায় গুজরাট। কিন্তু সপ্তম উইকেটের জুটিতে জুনেজা ও ধ্রুবের লড়াকু ব্যাটিং গুজরাটকে লড়াই ফেরায়। জুনেজা ৪১, ধ্রুব ৩৮ রানে অপরাজিত আছেন। প্রথম দিনের শেষে গুজরাট ৬ উইকেটে ২৩০ রান তুলেছে। ধ্রুব ও জুনেজা ছাড়া গুজরাটের পক্ষে পার্থিব প্যাটেল ৬১ ও স্মিত প্যাটেল ৬৭ রান করেন।  সৌরভ সরকার তিন উইকেট পেয়েছেন। দিন্দা, সামি, ইরেশ একটি করে উইকেট পেয়েছেন।
এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেওয়ার পর শুরুটা দারুণ করেছিলেন বাংলার পেসার সৌরভ সরকার। শুরুর এক ঘন্টার মধ্যেই সৌরভ দুই উইকেট নিয়ে চাপের খেলা শুরু করেন। এরপর পার্থিব প্যাটেল প্রতিরোধ গড়েন। সেই প্রতিরোধ ভাঙেন ইরেশ সাক্সেনা। এরপর বেনুগোপাল রাও, সমিত প্যাটেল, রজত ভাটিয়ার উইকেট খুইয়ে ফের চাপে পড়ে যায় গুজরাট। তখন গুরজরাটের স্কোর ৬ উইকেটে ১৬৪। শেষবেলায় জুনেজা ও ধ্রুবের পার্টনারশিপ বাংলার কাছে ভাল দিনটা দারুণ হতে দিল না।
বাংলা শিবিরের আশা গুজরাটের ২৭৫ রানের মধ্যে বেধে ফেললে প্রথম ইনিংসে লিড পেতে কোনও বেগ পেতে হবে না। গুজরাট শিবির আবার খারাপ জায়গা থেকে ঘুরে দাঁড়িয়ে ৩৫০ রানের আশা করছে।



First Published: Saturday, November 17, 2012 - 19:30


comments powered by Disqus