চ্যাম্পিয়নদের বিরুদ্ধে রঞ্জিতে ভাল জায়গায় বাংলা

Last Updated: Saturday, November 3, 2012 - 20:31

ইডেনে রাজস্থানের বিরুদ্ধে রঞ্জি ট্রফির ম্যাচে দ্বিতীয়  দিনের শেষে বেশ ভাল জায়গায় বাংলা। এদিন সকালে বাংলার ইনিংস ২৫৮ রানে শেষ হয়। এরপর রাজস্থান ব্যাট করতে নেমে দিনের শেষে চার উইকেটে ৬৩ রান তুলেছে। স্বল্প আলোর জন্য নির্দিষ্ট সময়ের অনেক আগেই খেলা বন্ধ করে দেন আম্পায়াররা।
লক্ষ্মীরতন শুক্লা থেকে অনুষ্টুপ মজুমদাররা ব্যর্থ হলেও বাংলাকে মোটামুটি ভদ্রস্থ জায়াগায় নিয়ে যান ঋদ্ধিমান সাহা। শিলিগুড়ির এই উইকেটকিপার ব্যাটসম্যান করেন ৫৯ রান। বল হাতে বাংলাকে ভাল জায়াগায় নিয়ে যান সৌরভ সরকার ও লক্ষ্মীরতন শুক্লা। দুজনেই দুটি করে উইকেট নেন।
বাংলা অধিনায়ক মনোজ তেওয়ারির মতে তৃতীয় দিনের সকালটা তাঁদের কাছে খুবই গুরুত্বপূর্ণ। পিচের প্রশংসা করে মনোজ বলেন এই পিচে বাউন্স আছে। তিনি মনে করেন এই পিচে বড় রান করা উচিত ছিল তাঁর। এদিন নির্বাচক সাবা করিমের সামনে পাঁচ উইকেট নিতে পেরে খুশি রাজস্থানের পেসার পঙ্কজ সিং।
এদিকে রেলওয়েজের বিরুদ্ধে মুম্বইয়ের আরও এক ব্যাটসমান শতরান করলেন। মুম্বইয়ের হয়ে সচিন, রাহানের পর শতরান করলেন অভিষেক নায়ার। ত্রিফলা শতরানের সুবাদে মুম্বই প্রথম ইনিংসে করল ৫৭০ রান। হরভজনের পাঞ্জাব আবার ভিভিএস লক্ষ্মণের হায়দ্রাবাদকে চেপে ধরেছে।



First Published: Saturday, November 3, 2012 - 20:31


comments powered by Disqus