হতশ্রী ব্যাটিংয়ে হার বাংলার

এর আগে বোলররা ঢেকে দিচ্ছিলেন ব্যাটসম্যানদের ব্যর্থতা। কিন্তু অল্পের জন্য এবার হল না। বিজয় হাজারে ট্রফিতে ত্রিপুরার কাছে দুই উইকেটে হেরে গেল বাংলা। এদিন সল্টলেকে যাদবপুর ক্যাম্পাসের মাঠে প্রথমে ব্যাট করে মাত্র ১২১ রানে অলআউট হয়ে যায় বাংলা। জবাবে ত্রিপুরা ৩২ ওভার খেলে আট উইকেটে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। মাত্র চার জন ক্রিকেটার দুই অঙ্কের রান পেয়েছেন।

Updated: Feb 21, 2013, 10:36 PM IST

বাংলা--১২১, ত্রিপুরা--১২২/৮
এর আগে বোলররা ঢেকে দিচ্ছিলেন ব্যাটসম্যানদের ব্যর্থতা। কিন্তু অল্পের জন্য এবার হল না।
বিজয় হাজারে ট্রফিতে ত্রিপুরার কাছে দুই উইকেটে হেরে গেল বাংলা। এদিন সল্টলেকে যাদবপুর ক্যাম্পাসের মাঠে প্রথমে ব্যাট করে মাত্র ১২১ রানে অলআউট হয়ে যায় বাংলা। জবাবে ত্রিপুরা ৩২ ওভার খেলে আট উইকেটে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয়। মাত্র চার জন ক্রিকেটার দুই অঙ্কের রান পেয়েছেন। বাংলা সর্বাধিক ৩১ রান পেয়েছে অতিরিক্ত হিসাবে। এই হারের ফলে বাংলার কোয়ার্টার ফাইনালে যাওয়া অনিশ্চিত হয়ে পড়ল।
ত্রিপুরার কাছে হেরে বেকায়দায় পড়ল বাংলা। কারণ ত্রিপুরা বোনাস পয়েন্ট পেয়ে জেতার ফলে বাংলার খাতা থেকে এক পয়েন্ট কমে গেল। তিন ম্যাচে বাংলার পয়েন্ট দাঁড়াল সাত। কোয়ার্টার ফাইনালে যেতে হলে শুক্রবার অসম ম্যাচে জিততেই হবে।
শুধু জেতা নয় বোনাস পয়েন্ট পেয়ে জিতলে তবে কোয়ার্টার ফাইনালে ওঠার পথ পরিষ্কার হবে। তাই এই ম্যাচের গুরুত্ব বুঝে বাংলা দলে  বেশ কিছু রদবদল করা হবে বলে জানিয়েছেন লক্ষ্মীরতন শুক্লা। তবে লক্ষ্মীকে সবথেকে বেশি ভাবাচ্ছে তার ব্যাটিং লাইন আপ।
 
ত্রিপুরার বিরুদ্ধে হারের পর নির্বাচকদের সঙ্গে দল নিয়ে বৈঠকে বসেছিলেন অধিনায়ক লক্ষ্মীরতন শুক্লা।