ক্রিকেটের নন্দনকাননে লিটলমাস্টারের শেষ টেস্টে গ্যালারিতে গলা ফাটাতে পারেন শাহেনশা, কিং খান

Last Updated: Thursday, October 17, 2013 - 20:05

ইডেনে শেষ টেস্ট খেলছেন সচিন তেন্ডুলকর। আর ক্রিকেটের নন্দনকাননের ভিভিআইপি গ্যালারিতে বসে গলা ফাটাচ্ছেন বিগবি। সঙ্গে শাহরুখ খান। ইডেনে সচিনের ১৯৯ টেস্টে এই দৃশ্য দেখলে অবাক হবেন না। ইডেনে মাস্টার ব্লাস্টারের শেষ টেস্টের সময় শাহেনশা ও কিং খানকে হাজির রাখার আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন সিএবি কর্তারা।
মায়ের জন্য ওয়াংখেড়েতে কেরিয়ারে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলবেন সচিন তেন্ডুলকর। সচিনের ২০০তম তথা বিদায়ী টেস্ট ম্যাচ ওয়াংখেড়েতে চলে যাওয়ায় খানিকটা আফশোস সিএবিতে।তবে ইডেনে ১৯৯তম টেস্ট খেলতে চলা সচিনের জন্য বিশেষ ব্যবস্থা রাখবেন না সিএবি কর্তারা,তা কি হয়!
ইডেনে সচিনের শেষ টেস্ট।আর কোনও দিন ভারতীয় দলের হয়ে ক্রিকেটের নন্দনকানন মাতাবেন না মাস্টার ব্লাস্টার। তাই ইডেনে সচিনের শেষ টেস্টকে স্মরণীয় করে রাখতে এবার অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে আনার পরিকল্পনা করেছে সিএবি।কেমন হবে যখন মাস্টার ব্লাস্টারের জন্য ক্রিকেটের নন্দনকাননে গলা ফাটাবেন বলিউডের শাহেনশা এবং কিং খান। সবকিছু ঠিকঠাক চললে,এই দৃশ্য হয়ত দেখা যেতেই পারে ছয় থেকে দশই নভেম্বর পর্যন্ত ইডেনে সচিনের শেষ টেস্ট ম্যাচ চলাকালীন।
সেইসময় কলকাতা ফিল্ম ফেস্টিভ্যাল। রাজ্য সরকারের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে বিগবি অমিতাভ বচ্চনকে। ফিল্ম ফেস্টিভ্যালে থাকবেন শাহরুখও। অতএব তাঁদের নিয়ে আসার ক্ষেত্রেও খুব একটা অসুবিধা হওয়ার কথা নয় বলেই দাবি,সিএবি কর্তাদের।বিষাদে মাখা ইডেনে সচিনের শেষ টেস্টে অমিতাভ বচ্চনের উপস্থিত থাকার ঘটনাই হয়ত হতে চলেছে,সিএবি কর্তাদের মাস্টার স্ট্রোক।



First Published: Thursday, October 17, 2013 - 20:05


comments powered by Disqus